Site icon The News Nest

হজরত মুহাম্মদ সা. নিয়ে আপত্তিকর মন্তব্য, গ্রেফতার তেলেঙ্গানার BJP বিধায়ক টি রাজা

t raja

তেলেঙ্গানার (Telangana) বিজেপি বিধায়ক (BJP MLA) টি রাজা সিং-র (T Raja Singh) মন্তব্যে আবারও অগ্নিগর্ভ পরিস্থিতি। অভিযোগ, পদ্ম নেতা পয়গম্বরকে অপমান করে বক্তব্য রেখেছেন। এরপরই মানুষ তাঁর বিরুদ্ধে রাস্তায় নেমে বিক্ষোভ দেখাতে শুরু করে। টি রাজাকে গ্রেফতারের দাবি জানায় বিক্ষোভকারীরা।

তেলেঙ্গানা পুলিশ সূত্রে খবর, টি রাজার বিরুদ্ধে পয়গম্বর বিরোধী মন্তব্য করার জন্য মামলা দায়ের করা হয়েছে। শহরের ডেপুটি কমিশনার অফ পুলিশ পী সাই চৈতন্য জানান, গত রাতে অসংখ্য মানুষ সাউথ জোনের ডিসিপি অফিসের সামনে বিক্ষোভ দেখায়। বিক্ষোভকারীদের বক্তব্য ছিল, বিজেপি বিধায়ক টি রাজা সিংহ একটি বিশেষ ধর্ম সম্প্রদায়ের ধর্মীয় আবেগ আঘাত করেছেন। তাঁদের দাবি, এই অপরাধে গ্রেফতার করতে হবে ওই বিধায়ককে। ইতিমধ্যেই বেশ কয়েকটি ধারায় টি রাজার বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

জানা যাচ্ছে, সম্প্রতি বিজেপি বিধায়ক টি রাজা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেন। এই ভিডিওকে কেন্দ্র করেই তিনি পয়গম্বরের বিরুদ্ধে অপমানজনক মন্তব্য করেন। তাঁর এই পোস্টটি ভাইরাল হয়ে যায়। রাতারাতি মানুষ দবীরপুরা, ভবানী নগর, মিচোক, রেনবাজার এলাকার থানায় থানায় বিক্ষোভ দেখানো শুরু করে।ধর্মীয় ভাববেগে আঘাত করার জন্য রাজার বিরুদ্ধে দায়ের হয়েছে মামলা। এমনটাই জানিয়েছেন হায়দরাবাদ দক্ষিণ অঞ্চলের ডেপুটি পুলিশ কমিশনের পি সাই চৈতন্য।

এই প্রথম নয়। এর আগেও টি রাজা কমেডিয়ান মুনওয়ার ফারুকীকে হুমকি দেন বলে জানা যাচ্ছে। এমনকি ফারুকীর কমেডি অনুষ্ঠানকেও বয়কট করার দাবি জানান। অনুষ্ঠান বন্ধও করার চেষ্টা করেন তিনি। জানা যাচ্ছে, গত শুক্রবার টি রাজা ফারুকীর অনুষ্ঠানে ঢুকে তা বন্ধ করারও চেষ্টা করেন।নূপুর শর্মার আপত্তিকর মন্তব্যের রেশ থামতে না থামতেই এই কাজ করলেন রাজা। নূপুরের মন্তব্যে দেশের বাইরেও ভারতের মর্যাদা ক্ষুণ্ন হয়েছিল। বাণিজ্যে তার স্পষ্ট প্রভাব পড়েছিল। কেন বার বার বিজেপি নেতারা এমন মন্তব্য করছেন, তা ভেবে দেখতে হবে বিজেপিকে। তা না হলে সত্যিই বহির্বিশ্বে চেইপ পড়তে হবে মোদী সরকারকে।

Exit mobile version