Blown 'cracker bomb' close to CM Nitish in a packed meeting, accused arrested

নীতীশ কুমারের সভায় বিস্ফোরণ, অল্পের জন্য রক্ষা পেলেন বিহারের মুখ্যমন্ত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নালন্দায় বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের ‘জনসভা’য় পড়ল বোমা। সভাস্থল থেকে মাত্র ১৫ ফুট দূরে ফাটে বোমা। মঞ্চে বসে থাকা নীতীশ অল্পের জন্য বোমের আঘাত থেকে রক্ষা পান। বিস্ফোরণের তীব্রতা বেশি না হওয়ায় বরাত জোরে অনেকে বেঁচে যায়। নালন্দার সিলাওতে গান্ধী হাই স্কুলের মাঠে হচ্ছিল এই জনসভা। পুলিশ দ্রুত ব্যবস্থা নিয়ে একজনকে গ্রেফতার করে।

মঙ্গলবার নালন্দা (Nalanda) জেলার গান্ধী স্কুলের একটি অনুষ্ঠানে এসে ছিলেন বিহারের মুখ্যমন্ত্রী। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, যে সভামঞ্চে উপস্থিত ছিলেন নীতীশ, তার থেকে ১৫ থেকে ১৮ ফুট দূরে বিস্ফোরণটি ঘটে। যদিও এই ঘটনায় কেউ জখম হননি বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন: ঘুমিয়ে প্রশাসন, নাকের ডগা দিয়ে ৫০০ টনের লোহার সেতু ‘চুরি’ বিহারে!

এই ঘটনায় এখনও পর্যন্ত এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে বিস্ফোরণের পিছনে কাদের হাত রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। অন্যদিকে অল্পদিনের ব্যবধানে এই নিয়ে দ্বিতীয়বার নীতীশ কুমারের নিরাপত্তার গাফিলতিতে প্রশ্ন উঠছে।

উল্লেখ্য, কিছুদিন আগেই পাটনা (Patna) জেলার বখতিয়ারপুরে একটি সভায় নীতীশ কুমারকে মালা পরানোর অজুহাতে মঞ্চে উঠে পড়েছিলেন এক যুবক। মুখ্যমন্ত্রীর নিরাপত্তা বলয় ডিঙিয়ে নীতীশের ওপর হামলে পড়েছিল ওই যুবক। সে বিহারের মুখ্যমন্ত্রীকে পেছন থেকে ধাক্কা দেয় বলেও অভিযোগ ওঠে। প্রকাশ্যে আসে ওই ঘটনার সিসিটিভি ফুটেজ। সেবার ওই ফুটেজ দেখেই অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছিল পুলিশ।

আরও পড়ুন: JNU Meat Controversy : মাংস খাওয়া নিয়ে এবার রক্ত ঝরল জেএনইউ-তে এবিভিপি’র সদস্যদের বিরুদ্ধে মামলা দায়ের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest