Bomb Threat: A flight from Moscow to goa diverted after bomb threat

Bomb Threat: মস্কো থেকে গোয়ায় ফেরা বিমানে বোমাতঙ্ক! ২৪৪ জন যাত্রী নিয়ে গুজরাটে জরুরি অবতরণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মস্কো  (Moscow) থেকে গোয়ামুখী বিমানে ছড়িয়ে পড়ল বোমাতঙ্ক (Bomb threat)। ঘটনার জেরে সোমবার গভীর রাতে গুজরাটের জামনগর বিমানবন্দরে জরুরি অবতরণ করানো হল ২৪০ জনেরও বেশি যাত্রী-সহ বিমানটিকে। তন্নতন্ন করে তল্লাশির পর অবশ্য কোনও সন্দেহজনক বস্তু মেলেনি বলে খবর বিমানবন্দর সূত্রে। সকলেই নিরাপদে রয়েছেন। আতঙ্কিত যাত্রীরা। মঙ্গলবার বেলা ১১টা নাগাদ ফের বিমানটিকে গন্তব্যে রওনা করানো হবে।

পুলিশ সূত্রের খবর, প্রায় ২৪৪ জন যাত্রী নিয়ে মস্কো থেকে উড়েছিল বিমানটি। গোয়ার দাবোলিম বন্দরে নামার কথা ছিল বিমানটির। কিন্তু সোমবার অবতরণের কিছু আগেই গোয়ার এয়ার ট্রাফিক কন্ট্রোল (এটিসি)-এর কাছে হুমকি ফোন আসে। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে বিমানটিকে গোয়ার বদলে গুজরাতের দিকে ঘুরিয়ে দেওয়া হয়।। রাত ৯টা ৪৯ মিনিটে বিমানটি যাত্রীদের নিয়েই জামনগরে বায়ুসেনার ঘাঁটিতে অবতরণ করে।

আরও পড়ুন: Delhi hit and run: অঞ্জলির ঘাতক গাড়িতে এক বিজেপি নেতা! প্রকাশ্যে এল পাঁচ জনের পরিচয়

খবর পেয়েই বায়ুসেনার ঘাঁটিতে পৌঁছে যায় বোমা নিষ্ক্রিয়কারী দল এবং স্থানীয় পুলিশ, প্রশাসন। পাইলট, কেবিন ক্র-সহ সকল যাত্রীদের তৎক্ষণাৎ নিরাপদ জায়গায় সরিয়ে নিয়ে আসা হয়।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছেন, বিমানটিকে আপাতত ‘আইসলেশন ওয়ে’- তে রাখা হয়েছে। যাতে অন্য বিমানগুলির থেকে সেটির দূরত্ব বজায় থাকে। রাশিয়া দূতাবাসেও জানিয়ে দেওয়া হয়েছে এই জরুরি অবতরণের কথা। এখনও খানাতল্লাশি করা হচ্ছে বিমানটির।

আরও পড়ুন: Cold Wave: দিল্লির দৃশ্যমানতা শূন্য! কুয়াশায় প্রায় অন্ধকারে উত্তর-পশ্চিম ভারত

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest