'Bombs in 4 places' in Mumbai including Big B's house! 2 Arrested for spreading panic

বিগ বি’র বাড়ি সহ মুম্বইয়ের ‘৪ জায়গায় বোমা’! আতঙ্ক ছড়িয়ে গ্রেফতার ২

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বইয়ে বোমাতঙ্ক! তিনটি স্টেশন এবং অমিতাভ বচ্চনের জুহুর বাংলোর সামনে বাড়ানো হল নিরাপত্তা। সূত্রের খবর, মুম্বই পুলিশের মেন কন্ট্রোল রুমে ফোন করে এক ব্যক্তি জানান, শহরের চার জায়গায় বিস্ফোরক রাখা হয়েছে। যদিও পরে জানা যায়, এই তথ্য ভুয়ো ছিল।

শুক্রবার রাতে মুম্বই পুলিশের কাছে ফোন আসে, অমিতাভ বচ্চনের বাংলো, ছত্রপতি শিবাজি মহারাজ টার্মিনাস, বাইকুল্লা, দাদর রেলওয়ে স্টেশনে বোমা রাখা হয়েছে। সঙ্গে সঙ্গে চার জায়গায় নিরাপত্তা বাড়িয়ে তদন্তে নামে পুলিশ। গ্রেফতারের পরে সেই দুই ব্যক্তির দাবি, তাঁরা নাকি মুম্বই পুলিশের দক্ষতা ও তৎপরতার পরীক্ষা নিতে চাইছিলেন।

রাত ৯টায় সেই ফোন পাওয়ার পর বম্ব ডিটেকশন অ্যান্ড ডিসপোজাল স্কোয়াড (বিডিডিএস) এবং ডগ স্কোয়াড নিয়ে বেরিয়ে পড়ে পুলিশ। এক পুলিশ আধিকারিক বলেছেন, ‘‘যে যে জায়গার উল্লেখ করা হয়েছিল, তার আশপাশের সমস্ত থানায় আমরা খবর দিয়েছিলাম। পরে সেই নম্বরে আবার ফোন করার পর বলা হয়, যিনি ফোন করেছিলেন, তিনি এখন খুব ব্যস্ত, বিরক্ত করা যাবে না। শেষে নিজের ফোন বন্ধ করে দেন সেই ব্যক্তি।’’

আরও পড়ুন: Pori Moni: বাড়ি থেকে উদ্ধার মাদক, ব়্যাবের অভিযানে আটক পরীমনি

পরে সেই নম্বরের পিছনে ধাওয়া করে মুম্বইয়ের কল্যাণ সিলপাতা এলাকা থেকে দু’জনকে গ্রেফতার করে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার ক্রাইম ইন্টালিজেন্স ইউনিট। পুলিশ সূত্রে জানা যায়, সেই দুই ব্যক্তির বক্তব্য, তাঁরা ‘গাটারি’ উৎসব পালন করছিলেন। তাই মদ খেয়ে ভুয়ো ফোন করার শখ জেগেছিল তাঁদের।

ধৃত দুই ব্যক্তিই পেশায় গাড়ি-চালক। তাঁদের নাম রাজু (৩২) এবং রমেশ (২৮)।

আরও পড়ুন: পিটিশন খারিজ করল বম্বে হাইকোর্ট, আপাতত জেলেই থাকছেন Raj Kundra-র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest