Car rammed into Durga immersion procession in Bhopal left many injured

এবার মধ্যপ্রদেশ, বিসর্জনের শোভাযাত্রায় পথচারীদের পিষল বেপরোয়া গাড়ি, দেখুন Video

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ছত্তিশগড়ের পর এবার মধ্যপ্রদেশ (Madhya Pradesh)। ফের দুর্গাপ্রতিমা বিসর্জনের শোভাযাত্রায় ঢুকে পড়ল বেপরোয়া গাড়ি। চাকায় পিষ্ট হয়েছেন অনেকে। তাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালে। অভিযুক্ত চালক পলাতক।

প্রত্যক্ষদর্শীদের থেকে জানা গিয়েছে, দুর্গা ঠাকুর নিরঞ্জন উপলক্ষে রাস্তায় ভিড় জমিয়েছিলেন সাধারণ মানুষ। মিছিল করে নিরঞ্জনে যাচ্ছিলেন তাঁরা। হঠাৎই দ্রুত গতিতে এসে ভিড়ে ধাক্কা মারে গাড়িটি (Bhopal Car Rams Incident)। স্থানীয় সিসি ক্যামেরাতেও ঘটনাটি ধরা পড়েছে। গাড়িটিতে দুই থেকে তিন জন ছিলেন। ধাক্কা মেরে গাড়িটি চম্পট দেয় (Bhopal Car Rams Incident)। তবে ক্যামেরায় গাড়ির নম্বর ধরা পড়েছে। সেই সূত্র ধরেই অভিযুক্তদের খোঁজ শুরু করেছে পুলিস। গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

শেষ পাওয়া খবর অনুযায়ী, গাড়িটিকে এখনও আটক করা যায়নি। সন্ধান মেলেনি চালকেরও। কেন এমন ঘটনা ঘটল, তাও এখনও স্পষ্ট নয়। তবে খুব তাড়তাড়ি অভিযুক্ত চালককে গ্রেপ্তার করা হবে বলে আশ্বাস দিয়েছেন বিজেপিশাসিত রাজ্য মধ্যপ্রদেশের পুলিশ।

গত শুক্রবার একই ধরনের ঘটনা ঘটে ছত্তিশগড়েও (Chattishgarh)। সে রাজ্যের যশপুরে দশেরার শোভাযাত্রার মধ্যে ঢুকে পড়ে ২০ জনকে পিষে দেয় একটি গাড়ি। ঘটনায় মৃত্যু হয় ৪ জনের। আহত আরও অনেকে। প্রায় সঙ্গেসঙ্গেই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওয় দেখা গিয়েছে, ঘটনার সময় রাস্তায় দাঁড়িয়ে ছিলেন ২০-২৫ জন লোক। এমন সময় পিছন থেকে দ্রুত গতিতে আসা লাল রংয়ের একটি সুমো গাড়ি তাঁদের পিষে দেয়। একের পর এক এধরনের ঘটনা উত্তরপ্রদেশের লখিমপুর খেড়ির স্মৃতি উসকে দিচ্ছে। যেখানে আন্দোলনকারী কৃষকদের পিষে দিয়েছিল কেন্দ্রীয় মন্ত্রীর ছেলের গাড়ি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest