Site icon The News Nest

chicken biriyani রামের ছবি দেওয়া প্লেটে বিকোচ্ছে চিকেন বিরিয়ানি! ময়দানে বজরং, তপ্ত দিল্লি

BIRIYANI 2 1

ভগবান রামের (Lord Ram) ছবি দেওয়া প্লেটে দেদার বিকোচ্ছে চিকেন বিরিয়ানি! এই কাণ্ড ঘিরে উত্তপ্ত হয়ে উঠল দিল্লি। বিরিয়ানি বিক্রেতার সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন বজরং দলের স্থানীয় সদস্যরা।পরিস্থিতি এতটাই গুরুতর হয়ে ওঠে যে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। বিরিয়ানি বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে বলেই খবর।ঘটনার সূত্রপাত দিল্লির (Delhi) জাহাঙ্গিরপুরী এলাকায়। বেশ কয়েকটি বিরিয়ানির দোকান রয়েছে। সেখানকারই একটি দোকানে কাগজের প্লেটে করে বিরিয়ানি (Biriyani) বিক্রি করা হয়। সেই কাগজের প্লেটের কয়েকটিতে ছাপা রয়েছে রামের ছবি। এটো খাবারের প্লেট ডাস্টবিনেও ফেলে দেওয়া হয় । গোটা বিষয়টি প্রকাশ্যে আসতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন স্থানীয়রা।

আপাতত বিরিয়ানি বিক্রেতাকে আটক করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, কয়েকটা প্লেটেই রামের ছবি দেওয়া ছিল। তবে ঘটনার বিশদ তদন্ত শুরু করেছে পুলিশ। জাহাঙ্গিরপুরী থানার পুলিশ সূত্রে খবর, কেন রামের ছবি দেওয়া প্লেটে বিরিয়ানি বিক্রি হচ্ছিল সেটা খতিয়ে দেখা হবে।ইন্টারনেটে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যাতে ভগবান রামের ছবি দেওয়া প্লেটে বিরিয়ানি পরিবেশন করার ছবি দেখানো হয়েছে। রবিবার দিল্লির জাহাঙ্গীরপুরির একটি বিরিয়ানির দোকানে ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। স্থানীয় পুলিস সঙ্গে সঙ্গে অভিযুক্তকে হেফাজতে নেয়।

পুলিস জানিয়েছে, কাগজের প্লেটের বান্ডিল থেকে একটি বা দুটি প্লেটে ভগবান রামের ছবি ছিল। বর্তমানে পুরো ঘটনাটি তদন্ত করছে জাহাঙ্গীরপুরী থানা পুলিস।পুলিস বিষয়টি তদন্ত করে দেখছে, তবে এই ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। অভিযুক্তরা বিপণনের উদ্দেশ্যে এমনটি করেছে নাকি ইচ্ছাকৃতভাবে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার উদ্দেশ্যে করেছে তাও পুলিস খতিয়ে দেখছে।

Exit mobile version