Chief Minister Mamata Banerjee on a two-day visit to Goa

দু’দিনের সফরে গোয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়, বড় যোগদানের জল্পনায় ঠাসা কর্মসূচি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গোয়া পৌঁছে গেলেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee)। রবিবার বিকেলে গোয়া বিমানবন্দরে (Goa TMC) নামেন মমতা। তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে ১৩ ও ১৪ ডিসেম্বর, অর্থাৎ সোম ও মঙ্গলবার একগুচ্ছ কর্মসূচি রয়েছে মমতার।

আগামী বছর ফেব্রুয়ারি মাসে গোয়া বিধানসভার ভোট। সেই ভোটকে কেন্দ্র করে গোয়ায় রাজনৈতিক গতিবিধি বাড়িয়েছে তৃণমূল। গত বার গোয়া সফরে গিয়ে তৃণমূলে যোগদান করানো হয়েছিল প্রাক্তন টেনিস খেলোয়ড় লিয়েন্ডার পেজ ও কংগ্রেস নেত্রী তথা অভিনেত্রী নাফিসা আলিকে। এ বারের সফরেও বেশ কয়েক জন গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তিত্বের তৃণমূলের যোগদানের সম্ভাবনা রয়েছে। কিন্তু নিজেদের সেই কর্মসূচি প্রসঙ্গে প্রকাশ্যে জানাতে নারাজ গোয়ার তৃণমূল। বরং তারা নেত্রীর রাজনৈতিক সফরের দিকেই নজর রাখতে বলেছে সংবাদমাধ্যমকে।

সূত্রের খবর, গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী আলেমাও চার্চিল তৃণমূলে যোগদান করবেন মমতার এই সফরেই। তিনি গোয়া বিধানসভা ভোটে জোড়াফুলের প্রতীকে প্রার্থী হতে পারেন বলেও খবর। অন্দরের খবর, এই পর্বে তৃণমূল জোট আরও শক্তিশালী হয়ে উঠতে পারে। একজন সাংসদ ও একজন প্রাক্তন মুখ্যমন্ত্রী তৃণমূলে যোগ দিতে পারেন।

স্থানীয় স্তরেও উল্লেখযোগ্য যোগদান পর্ব রয়েছে। সবমিলিয়ে তৃণমূল সূত্র জানাচ্ছে, সোম ও মঙ্গল মমতার কর্মসূচিতে চমক থাকবে। সোমবার দুপুর একটায় গোয়ার বিশিষ্ট সাংবাদিক ও সম্পাদকদের সঙ্গে আলাপ আলোচনা ও গোয়া নিয়ে চর্চা করবেন মমতা। এরপর এই রাজ্যের তৃণমূল নেতৃত্বের সঙ্গে বৈঠক। পরে বেনাউলিনে জনসভা। মঙ্গলবার আরও দু’টি জনসভা রয়েছে পাঞ্জিম আর আসাওরায়।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest