Condoms are spread across the national highway, who dropped? administration does not know

জাতীয় সড়ক জুড়ে ছড়িয়ে রয়েছে কন্ডোম, কে ফেলল? জানে না প্রশাসন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জাতীয় সড়ক জুড়ে পড়ে রয়েছে সারি সারি কন্ডোম। দেখে মনে হচ্ছে, কেউ বা কারা তা ছড়িয়ে ছিটিয়ে রেখেছে। প্রশ্ন উঠছে, এই বিস্তীর্ণ রাস্তাজুড়ে কন্ডোম জড়ো হল কি করে?‌ কর্নাটকের টুমকুরের রাস্তার এই দৃশ্য নেটমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। এখনও স্থানীয় প্রশাসন জানে না সারি সারি কন্ডোম এলো কোথা থেকে!‌

টুমকুরের ৪৮ নম্বর জাতীয় সড়কে কাথসান্দ্রা-বাটাওয়ারি সংযোগকারী রাস্তা বরাবর পড়ে থাকা কন্ডোমের ওই দৃশ্য দেখে গাড়ি থামিয়ে দাঁড়িয়ে পড়তে দেখা গিয়েছে অনেককেই। তবে ঘটনার কোনও ব্যাখ্যা পাওয়া যায়নি। প্রশাসনের সঙ্গে যোগাযোগ করা হলে তারাও এ নিয়ে কোনও মন্তব্য করতে চায়নি।

বিষয়টি নিয়ে ক্ষোভ জানিয়েছেন এলাকার স্থানীয় বাসিন্দারা। তাদের অভিযোগ, খবর পেয়েও কন্ডোমগুলি সরিয়ে রাস্তা পরিষ্কার করার ব্যবস্থা করা হয়নি প্রশাসনের তরফে। এমনকি কারা এ কাজ করলেন তা-ও জানার চেষ্টা করেনি প্রশাসন। এ নিয়ে স্থানীয় প্রশাসনের এমন গা বাঁচানো ভাব দেখে অবাকই হয়েছেন তাঁরা। অনেকে আবার আশঙ্কা প্রকাশ করেছেন, জায়গাটি কি তবে ব্যবহার করা কন্ডোমের আবর্জনা ফেলার জায়গা হয়ে গেল? সে ক্ষেত্রে থাকার অযোগ্য হয়ে উঠবে এলাকাটি।

অনেকের মতে, এমনও হতে পারে ওগুলি ব্যবহৃত কন্ডোম নয়। হয়তো প্রস্তুতকারী কোনও সংস্থা সেগুলি সরবরাহের জন্য কোথাও নিয়ে যাচ্ছিল। কোনও ভাবে রাস্তায় পড়ে গিয়েছে। তবে ঘটনা যা-ই হোক, বিষয়টি নিয়ে পুলিশি নিষ্ক্রিয়তার কোনও ব্যাখ্যা খুঁজে পাচ্ছেন না টুমকুরের বাসিন্দারা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest