Site icon The News Nest

Dalit: যৌন হেনস্থার প্রতিবাদ! দলিত তরুণীকে ফুটন্ত তেলের কড়াইয়ে ফেলে ‘শাস্তি’

rape case updates

যে কারখানায় কাজ করতেন তরুণী, সেখানকার মালিক এবং তার সাঙ্গপাঙ্গরা যৌন হেনস্থা করতে শুরু করেছিল। সেই নির্যাতনের প্রতিবাদ করতেই জাত তুলে তুমুল গালাগাল দিয়ে ১৮ বছরের দলিত তরুণীকে ফুটন্ত তেলের গামলায় ফেলে দিল অভিযুক্তরা! নিগৃহীতা এখন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি যোগীরাজ্যের বাঘপতের। তরুণীর ভাই পুলিশে অভিযোগ করেছেন, ধানৌড়া সিলভারনগর গ্রামে একটি তেলের মিলে কাজ করতেন তাঁর বোন। মিলের মালিক প্রমোদ, তাঁর সঙ্গী রাজু ও সন্দীপ তরুণীর শ্লীলতাহানি করেন। এর প্রতিবাদ করলে অভিযুক্তরা জাত তুলে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এর পরেই তরুণীকে ফুটন্ত তেলের কড়াইতে ঠেলে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ।

দিল্লির হাসপাতালে শুয়ে তরুণী পুলিশকে জানিয়েছেন, তেলের কড়াইয়ে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার আগে তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেন অভিযুক্তেরা। গালিগালাজ করেন। তরুণীর শরীরের অর্ধেকের বেশি অংশ পুড়ে গিয়েছে। ঝলসে গিয়েছে হাত-পা। সার্কল অফিসার বিজয় চৌধুরী জানিয়েছেন, তফসিলি জাতি-জনজাতি (অত্যাচার প্রতিরোধ) আইনে মামলা হয়েছে। তিন জনকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে।

বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নির্যাতিতা। তাঁর শরীরের অর্ধেকের বেশি অংশ মারাত্মক ভাবে পুড়ে গেছে বলে জানানো হয়েছে হাসপাতালের তরফে। তাঁর হাত এবং দুটি পায়ের অবস্থা অত্যন্ত খারাপ বলে জানা গেছে।

Exit mobile version