Delhi gang rape case: 8-year-old battles for life in ICU, two boys held

রাজধানীতে গণধর্ষণের শিকার ৮ বছরের শিশুকন্যা! আশঙ্কাজনক অবস্থায় ভরতি হাসপাতালে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৮ বছরের শিশুকন্যার গণধর্ষণের (Gang Rape) ঘটনায় উত্তাল রাজধানী দিল্লি (Delhi)। উত্তর-পূর্ব দিল্লির শাস্ত্রী পার্ক এলাকার বাসিন্দা নির্যাতিতাকে ধর্ষণের অভিযোগে দুই নাবালককে ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গিয়েছে, শিশুকন্যাটির অবস্থা আশঙ্কাজনক। তাকে হাসপাতালের আইসিইউতে ভরতি করা হয়েছে।

ঠিক কী হয়েছিল? জানা গিয়েছে শিশুটি নিজের বাড়ির সামনে খেলছিল। সেই সময়ই এলাকারই এক ১২ বছরের বালক তাকে সেখান থেকে সরিয়ে নিয়ে যায় নিজের বাড়িতে। সেখানেই তাকে ধর্ষণ করে সে ও তার এক সঙ্গী। পরে বিকেলে বাড়ি ফিরে শিশুটি যন্ত্রণার কথা জানায় বাড়িতে। তখনই পুরো বিষয়টি জানতে পারে তার বাড়ির লোক। তার মা তাকে নিয়ে থানায় গিয়ে অভিযোগ দায়ের করলে তদন্তে নামে পুলিশ। পরে গ্রেপ্তার করা হয় অভিযুক্তদের।

আরও পড়ুন: Budget 2022 : কৃষকদের মান ভাঙাতে মরিয়া মোদী সরকার, বাজেটে পাঁচ দাওয়াই নির্মলার

কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল জানিয়েছেন, ”৮ বছরের ওই শিশুকন্যাটি নৃশংস ধর্ষণের শিকার হয়েছে। অবর্ণনীয় কষ্টের মধ্যে রয়েছে সে। তাকে আইসিইউতে রাখা হয়েছে। তার গোপনাঙ্গে একাধিক গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। যারা ৮ বছরের এক শিশুকে ধর্ষণ করতে পারে তারা মানুষ নয়! অপরাধীদের কঠোরতম সাজা দেওয়া উচিত। আমি ইতিমধ্যেই দিল্লি পুলিশকে একটি নোটিশ পাঠিয়েছি। ৪৮ ঘণ্টা সময় দেওয়া হয়েছে বিস্তারিত অ্যাকশন রিপোর্ট চেয়ে। সেই সঙ্গে এফআইআরের বিবরণ ও অভিযুক্তদের গ্রেপ্তারি সম্পর্কেও বিশদে জানতে চাওয়া হয়েছে।”

ইতিমধ্যেই ভারতীয় দণ্ডবিধি এবং পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। শিশুটির শারীরিক পরীক্ষাও করা হয়েছে। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ার পরই দ্রুত তাকে সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপরই তাকে আইসিইউতে ভরতি করা হয়।

আরও পড়ুন: Padma awards 2022 : পদ্মভূষণ সম্মানিত বুদ্ধদেব ভট্টাচার্য,ভিক্টর বন্দ্যোপাধ্যায়, দেখে নিন পদ্মসম্মানের সম্পূর্ণ তালিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest