Site icon The News Nest

Delhi Metro: প্রেমিকাকে কোলে শুইয়ে চুমু খাচ্ছেন প্রেমিক, ফের শিরোনামে দিল্লি মেট্রো !

100126313

এবার ভাইরাল হল দিল্লি মেট্রোয় চুম্বনরত যুগলের ভিডিয়ো। আর সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর ফের যাত্রীদের কাছে সহবৎ মেনে চলার আর্জি দিল্লি মেট্রো কর্তৃপক্ষের।

দিল্লি মেট্রো কর্তৃপক্ষ এক বার্তায় জানিয়েছে, ‘তারা আশা করে যাত্রীরা মেট্রোয় যাতায়াতের সময় দায়িত্বশীলের মতো আচরণ করবেন। পাশাপাশি সমস্তরকমভাবে সামাজিক শালীনতা ও ভদ্রতা বজায় রাখবেন। সমাজে গ্রহণযোগ্য রীতিনীতি মেনে চলবেন। কোনওরকম আপত্তিকর কাজ করা থেকে যাত্রীরা বিরত থাকবেন।’

ভিডিয়োতে দেখা গিয়েছে, মেট্রোর মেঝেতে বাবু হয়ে বসে রয়েছেন তরুণ প্রেমিক। কোলে শুয়ে রয়েছেন প্রেমিকা। সেই অবস্থাতেই উপস্থিত সহযাত্রীদের তোয়াক্কা না করেই একে অপরকে চুম্বন করে চলেছেন ওই যুগল।

ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর অনেকেই টুইটারে এই যুগলের সমালোচনা করেছেন। অনেকের দাবি, ওই যুগল মত্ত অবস্থায় মেট্রোতে উঠেছিলেন। সমাজমাধ্যমে অনেকে দিল্লি মেট্রোর নাম বিখ্যাত পর্ন ওয়েবসাইটের নামে করে দেওয়ার দাবিও জানিয়েছেন।

প্রসঙ্গত, কয়েক দিন আগেই দিল্লি মেট্রোতে এক যাত্রীর হস্তমৈথুনের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই দিল্লি পুলিশে অভিযোগ দায়ের করেন ‘দিল্লি কমিশন ফর উইমেন (ডিসিডব্লু)-এর চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল। অভিযোগ দায়ের হওয়ার কয়েক দিনের মধ্যেই আবার নয়াকাণ্ড দিল্লি মেট্রোতে।

Exit mobile version