Delhi Murder: man kills live-in partner, stores body in fridge in Najafgarh dhaba, marries same day

Delhi Murder: প্রেমিকার দেহ ফ্রিজে রেখে ঐদিনেই অন্যকে বিয়ে! স্বীকারোক্তি দিল্লির ধাবা মালিকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের দিল্লিতে শ্রদ্ধা কান্ডের ছায়া৷ সম্প্রতি এক মহিলাকে খুন করে ফ্রিজের ভিতর তাঁর দেহ লুকিয়ে রাখার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ।অভিযুক্ত সাহিল গেহলট নামের ব্যক্তি হরিদাস নগর এলাকার একটি ধাবার মালিক। গোপন সূত্রে পুলিশ খবর পায় ওই ধাবায় একটি দেহ লুকোনো রয়েছে। এরপরই ওই ধাবায় তল্লাশি চালিয়ে ফ্রিজের ভিতর থেকে মহিলার দেহ উদ্ধার করে পুলিশ৷

অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করার সময় সাহিল তাঁর সঙ্গে মৃতা নিক্কি যাদবের সম্পর্ক নিয়ে মুখ খোলেন। তিনি জানান, ২০১৮ সালে উত্তম নগরের কাছে একটি কোচিং সেন্টারে নিক্কির সঙ্গে তাঁর আলাপ হয়। কিছু দিন মেলামেশার পর তাঁদের বন্ধুত্ব প্রেমের সম্পর্কে গড়ায়। সাহিল এবং নিক্কি সম্পর্কে আসার পর একসঙ্গে থাকতে শুরু করেন বলে জানিয়েছেন অভিযুক্ত।

সাহিলের দাবি, তাঁর পরিবার ক্রমাগত তাঁকে বিয়ের জন্য জোর করছিল। শেষমেশ ২০২২ সালের ডিসেম্বর মাসে পরিবারের পছন্দের মেয়ের সঙ্গে সাহিলের আশীর্বাদ এবং বিয়ের দিন ঠিক করা হয়। চলতি বছরের ফেব্রুয়ারি ৯ এবং ১০ তারিখ বিয়ে করার কথা ছিল সাহিলের। কিন্তু নিক্কিকে এই বিষয়ে কিছুই জানাননি তিনি।

আরও পড়ুন: Termites: ব্যাঙ্কের লকারে থাকা লক্ষ লক্ষ টাকা কেটে কুচিকুচি করল উইপোকা! মাথায় হাত গ্রাহকদের

সাহিলের বিয়ের ব্যাপারে পরে জানতে পারেন ২৬ বছর বয়সি নিক্কি। তার পর দু’জনের মধ্যে এই নিয়ে ঝগড়া শুরু হয়। পুলিশের কাছে সাহিল স্বীকার করেছেন যে, নিক্কির সঙ্গে গাড়ি চালিয়ে কাশ্মীর গেটের আইএসবিটি-র কাছে নিয়ে গিয়েছিলেন সাহিল। গাড়ির ভিতরে দু’জনের মধ্যে তুমুল ঝগড়া হয়। তখনই নিক্কিকে খুন করেন সাহিল।

পুলিশের কাছে তিনি জানিয়েছেন যে, গাড়ির মধ্যে থাকা একটি ডাটা কেবলের তার নিক্কির গলায় জড়িয়ে তাঁকে শ্বাসরোধ করে খুন করেছেন সাহিল। তার পর নিক্কির দেহ নিজের ধাবায় নিয়ে আসেন তিনি। ধাবার একটি ফ্রিজের মধ্যে মৃতার দেহ লুকিয়ে রাখেন তিনি। ৯ ফেব্রুয়ারি তাঁর প্রেমিকাকে খুন করেন সাহিল। নিক্কির দেহ ফ্রিজে ভরার ঘণ্টাখানেকের মধ্যে সাহিল বিয়ের পিঁড়িতে বসেন বলেও পুলিশকে জানিয়েছেন তিনি।

পুলিশ জানিয়েছে, নজফগড়ের মিত্রাওঁ গ্রামের এক ধাবায় মহিলার দেহ একটি ফ্রিজের ভিতর রয়েছে এমন খবর তাঁদের কাছে আসে। এরপরই পুলিশ নামে তদন্তে। তখনই উদ্ধার হয় ওই দেহ।

আরও পড়ুন: Sexual Assult: গরম মোমের ছ্যাঁকা দিয়ে যৌন অত্যাচার! আইআইটির ছাত্রকে নির্যাতনে অভিযুক্ত দম্পতি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest