Delhi: Neighbour rapes 7-year-old girl, CCTV footage shows accused luring victim to secluded place

ফের কলঙ্কিত রাজধানী! রাজপথে ধর্ষিত ৬ বছরের শিশুকন্যা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের এল মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল রাজধানী (Delhi)। ৬ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে দিল্লির রনজিৎ নগরে।

ঘটনাটি ঘটে শুক্রবার বিকেলে। পশ্চিম দিল্লির রঞ্জিত নগরের বাসিন্দা ৬ বছরের মেয়েটি। সেদিন বিকেলে বাড়ির বাইরে খেলছিল সে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, সেই সময় প্রতিবেশী যুবক এসে তাঁকে খেলনার লোভ দেখায়। এর পর তার পিছনে পিছনে চলে যায় শিশুটি। এর পর নির্জন এলাকায় নিয়ে গিয়ে তার উপর শারীরিক অত্যাচার চালায়।

রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে শিশুটি পরিবারকে পুরো ঘটনা জানায়। সঙ্গে সঙ্গে তাকে রাম মনোহর লোহিয়া হাসপাতালে ভরতি করা হয়। হাসপাতালের চিকিৎসকরা শারীরিক পরীক্ষার পর জানায়, তাকে ধর্ষণ করা হয়েছে। এর পরই থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। পকসো (Protection of Children from Sexual Offences Act) ধারায় দায়ের হয় মামলা। সিসিটিভি ফুজেট খতিয়ে দেখে শুরু হয় অভিযুক্তের খোঁজ। দেখা যায়, অভিযুক্তের পিছনে পিছনে বাজারের দিকে গিয়েছিল শিশুটি। মনে করা হচ্ছে, খেলনা বা খাবারের লোভ দেখিয়ে তাকে ডেকে নিয়ে গিয়েছিল অভিযুক্ত। গোটা ঘটনার তদন্তের রিপোর্ট চান দিল্লির মহিলা কমিশন (Delhi Women Commission)।

ইতিমধ্যে এফআইআর দায়ের হয়েছে থানায়। সেই অভিযোগের ভিত্তিতে রবিবার সকালে রোহতক থেকে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবারই আদালতে তোলা হতে পারে তাকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest