Delhi woman set on fire by live-in partner

Live-in: ছ’ বছরের সম্পর্ক, ছিল সন্তানও! দিল্লিতে লিভ ইন পার্টনার তরুণীকে পুড়িয়ে খুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্বামীকে ছেড়ে গত ছ’ বছর ধরে লিভ ইন সঙ্গীর সঙ্গে থাকছিলেন। সেই লিভ ইন সঙ্গীর সঙ্গে সম্পর্কের জেরে একটি সন্তানেরও জন্ম দিয়েছিলেন তিনি। শেষ পর্যন্ত, মাদক সেবনকে কেন্দ্র করে বিবাদের জেরে সেই তরুণীকেই পুড়িয়ে মারল লিভ ইন সঙ্গী। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে রাজধানী দিল্লিতে। সোমবার দিল্লির এইমস হাসপাতালে ২৮ বছর বয়সি ওই তরুণীর মৃত্যু হয়৷

অভিযুক্ত যুবককে আটক করে পুলিশ। দিল্লির আমন বিহার এলাকার এই ঘটনায় ফের শুরু হয়েছে চাঞ্চল্য।। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম মোহিত। দিল্লি পুলিশ সূত্রে খবর, স্বামীকে ছেড়ে এসে গত ৬ বছর ধরে ওই তরুণী মোহিতের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন। তাঁদের এক সন্তানও রয়েছে বলে খবর।

১০ ফেব্রুয়ারি মোহিত ও ওই যুবতীর মধ্যে বচসা বাধে। তারপর মোহিত তাঁর গায়ে তারপিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। যুবতীকে প্রথমে এসজিএম হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে সফদরজং হাসপাতাল এবং পরে এইমস ট্রমা সেন্টারে তাঁকে স্থানান্তর করা হয়। শেষ পর্যন্ত সেখানেই তাঁর মৃত্যু হয়। তাঁর পরিবারের বিবৃতির ভিত্তিতেই আমান বিহার পুলিশ স্টেশনে মোহিতের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে। মোহিতকে আটকও করা হয়েছে এবং এই মামলায় তদন্ত জারি রয়েছে।জানা গিয়েছে তরুণী উত্তরপূর্ব দিল্লির বলবীর বিহারের বাসিন্দা ছিলেন। তিনি একটি জোটের কারখানায় শ্রমিকের কাজ করতেন।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest