Delhi's name resurfaced in the rape case, a 6-year-old child who was sexually abused by a neighboring youth

ধর্ষণ কাণ্ডে ফের উঠল দিল্লিরনাম, প্রতিবেশী যুবকের যৌন লালসার শিকার ৬ বছরের শিশু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নয় বছর বয়সি দলিত নাবালিকাকে ধর্ষণ কাণ্ডের রেশ এখনও কাটেনি। তার মধ্যেই ফের যৌন নির্যাতনের ঘটনায় আবারও শিরোনামে দিল্লি (Delhi)। এবার যৌন লালসার শিকার ছয় বছরের এক শিশু। ত্রিলোকপুরীর ঘটনায় ইতিমধ্যেই একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার রাত ১১টা নাগাদ ঘটনাটি জানতে পারে দিল্লি পুলিশ। খবর পায়, প্রতিবেশী এক যুবক ওই শিশুকে যৌন নির্যাতন করে। তার শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। ওই নাবালিকাকে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়। চিকিৎসকরা জানান, যৌন নির্যাতনের (Sexual Harassment) ফলেই অসুস্থ হয়ে পড়েছে বছর ছয়েকের মেয়েটি।

আরও পড়ুন:  তথ্য গোপন করায় সিপিএমকে,বিজেপি সহ ন’টি রাজনৈতিক দলকে মোটা জরিমানা সুপ্রিম কোর্টের

এই ঘটনায় অভিযোগের তির চৌত্রিশ বছর বয়সি প্রতিবেশী যুবকের দিকে। শিশুর পরিবারের অভিযোগ, দীর্ঘদিন ধরে ওই যুবকের শিশুর উপর কুনজর ছিলই। সে সুযোগ খুঁজছিল। বুধবার রাতে সেই সুযোগ পাওয়ামাত্রই এই কাণ্ড ঘটায় ওই প্রতিবেশী যুবক।

ময়ূর বিহার থানায় ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে নিগৃহীত শিশুর পরিবার। পুলিশ তদন্তে নামে। কয়েক ঘণ্টার মধ্যে সম্মুগান নামে ওই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে পকসো (POCSO) আইন, ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ এবি-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। শিশুর শারীরিক অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক। মানসিকভাবেও ভেঙে পড়েছে সে।শিশুটির অবস্থা সিরিয়াস। অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সে তার চিকিৎসা চলছে।

আরও পড়ুন: ৪০ বছর পরে চার্লস- ডায়নার বিয়ের কেক বিক্রি উঠল নিলামে, কত দামে বিক্রি হল জানলে অবাক হবেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest