Site icon The News Nest

আগে বিজেপি নেতাদের শেখান! ভাগবতকে তোপ ওয়েইসির, কটাক্ষ দিগ্বিজয়ের

WhatsApp Image 2021 07 05 at 11.19.23 PM

রবিবার আরএসএসের সংখ্যালঘু শাখা রাষ্ট্রীয় মুসলিম মঞ্চের অনুষ্ঠানে সঙ্ঘ প্রধান বলেন, কোনও হিন্দু যদি বলেন, এদেশে কোনও মুসলিম থাকবে না, তবে তিনি হিন্দুই নন। গরু পবিত্র প্রাণী, কিন্তু তাকে রক্ষার নামে যারা অন্যদের পিটিয়ে মারছে, তারা হিন্দুত্ব-বিরোধী কাজই করছে। কোনও পক্ষপাতিত্ব হওয়া উচিত নয়, তাদের বিরুদ্ধে আইন তার নিজস্ব পথে চলুক। সঙ্গে সঙ্গে শীর্ষ কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং ‘ভাগবত বিজেপির যে নেতারা মুসলিমদের হেনস্থা  করছেন, তাঁদের এই শিক্ষা দিন’ বলে মন্তব্য করেছেন।

আরও পড়ুন : প্রশ্ন করবেন ‘গাল্লি বয়’, উত্তর দেবেন আপনি! আকাশছোঁয়া পারিশ্রমিক নিয়ে ছোটপর্দায় Ranveer Singh

ভাগবতের মন্তব্যের কড়া নিন্দা করে এআইএমআইএম সভাপতি আসাদুদ্দিন ওয়েইসিও বলেছেন, এই ক্রিমিনালরা গরু, মহিষের পার্থক্য হয়তো জানবে না, কিন্তু জুনেইদ, আখলাক, পেহলু, রাকবর, আলিমুদ্দিন নামগুলিই যথেষ্ট ওদের মেরে ফেলার জন্য যথেষ্ট ছিল। এই ঘৃণা হিন্দুত্বেরই সৃষ্টি। এই অপরাধীদের পিছনে হিন্দুত্ববাদী সরকারের মদত আছে।  মুসলিমদের বিরুদ্ধে অতীত অপরাধের দৃষ্টান্ত উল্লেখ করে ক্রুদ্ধ ওয়েইসি বলেন, আলিমুদ্দিনের ঘাতকদের গলায় মালা পরিয়েছিলেন এক কেন্দ্রীয় মন্ত্রী।আখলাকের হত্যাকারীর দেহ মুড়ে দেওয়া হয়েছিল তেরঙ্গা পতাকায়। আসিফের খুনিদের সমর্থনে মহাপঞ্চায়েত বসেছিল, যেখানে এক বিজেপি মুখপাত্র প্রশ্ন তুলেছিলেন, আমরা কি খুনও করতে পারি না!

একগুচ্ছ ট্যুইট করে দিগ্বিজয় সিং লিখেছেন, ভাগবত বিজেপি নেতাদের এটা শেখাতে পারলে তিনি তাঁকে শ্রদ্ধা  করবেন। যদিও সেটা সহজ কাজ নয় বলেও জানিয়েছেন। লিখেছেন, আপনারা হিন্দু, মুসলিমদের মধ্যে এত ঘৃণা, বিদ্বেষ ঢুকিয়েছেন,যা দূর করা সহজ কাজ নয়। সরস্বতী শিশু মন্দির থেকে তার বৌদ্ধিক প্রশিক্ষণ, সর্বত্র সঙ্ঘ মুসলিমদের বিরুদ্ধে ঘৃণার বীজ পুঁতেছে, যা উপড়ে ফেলা সোজা হবে না। দিগ্বিজয় ভাগবতকে চ্যালেঞ্জ জানিয়ে বলেন, প্রমাণ  করুন, উনি যা বলছেন, সত্যিই তা বিশ্বাস করেন, তারপর সেইসব  বিজেপি নেতাদের অবিলম্বে যার যার পদ থেকে সরানোর নির্দেশ দিন, যাঁরা নিরীহ মুসলিমদের হেনস্থা করেছেন। নরেন্দ্র মোদী, যোগী আদিত্যনাথকে দিয়েই শুরু করুন!

আরও পড়ুন : পুলের ধারে বিকিনিতে পারদ চড়ালেন Rubina Dilaik, অভিনেত্রীর শরীরী ভাঁজ দেখে অবাক নেটিজেন

 

Exit mobile version