Dola Sen and Aparupa Poddar has been attacked in Tripura

স্বাধীনতা দিবসে ত্রিপুরায় ফের ‘আক্রান্ত’ তৃণমূল,দোলা-অপরূপার গাড়িতে হামলার অভিযোগ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল। স্বাধীনতা দিবসের দিন পতাকা উত্তোলন করতে গিয়ে আক্রমণের শিকার তৃণমূলের মহিলা সাংসদরা। রবিবার দক্ষিণ ত্রিপুরার নন্দীগ্রামে একটি দলীয় কার্যালয় উদ্বোধনের কথা ছিল তৃণমূলের। সেখানে যাওয়ার পথে বেতাকা অঞ্চলে একদল দুষ্কৃতী তৃণমূল সাংসদ ও নেতা-কর্মীদের ঘিরে ধরে বলে অভিযোগ।  থাইরুম থেকে ফেরার পথে তাঁদের গাড়িতে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

তৃণমূলের অভিযোগ, তিনটি গাড়িতে নির্বিচারে ভাঙচুর চালানো হয়েছে। মারের চোটে সাংসদ দোলা সেনের আপ্ত-সহায়কের মাথা ফেটেছে। আরেক সাংসদ অপরূপা পোদ্দারের ব্যাগ, ফোন ছিনতাই করা হয়েছে বলে দাবি তৃণমূলের। আর কেউ চোট পেয়েছেন কিনা তা এখনও জানা যায়নি। আক্রান্ত সাংসদদের সঙ্গে ফোনেও যোগাযোগ করা যায়নি। তবে তৃণমূল হাইকম্যান্ড ইতিমধ্যেই ত্রিপুরা পুলিশের সঙ্গে যোগাযোগ করেছে।

আরও পড়ুন : Independence Day: মাতঙ্গিনী হাজরা অসমের! লালকেল্লায় বেফাঁস Narendra Modi

ত্রিপুরা থেকে সংবাদমাধ্যমকে দোলা বলেন, ‘‘আমাদের উপর হামলা হয়েছে। রাস্তায় হঠাৎ হামলা হয়। কিছু বুঝে ওঠার আগেই গাড়ির কাচ ভাঙচুর করা হয়েছে। বেশ কিছু কর্মী আহত হয়েছেন। আমাকে আর অপরূপাকেও মারধর করা হয়েছে। পুলিশ দাঁড়িয়ে সব দেখেছে। আমরা জঙ্গলের মধ্যে ঘুরে বেড়াচ্ছি। কারও সঙ্গে তেমন যোগাযোগ করতে পারছি না।’’

এর আগে ত্রিপুরায় হামলার মুখে পড়েন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর গাড়িতে হামলা চালানো হয়। সপ্তাহখানেক আগে দলীয় কর্মসূচি সেরে ফেরার পথে ধলাই জেলার আমবাসায় আক্রান্ত হন তৃণমূলের তিন যুবনেতা, সুদীপ রাহা, জয়া দত্ত ও দেবাংশু ভট্টাচার্য। তবে অভিযুক্তদের পাকড়াও করা দূর, মহামারি আইন ভঙ্গের অভিযোগে পুলিশ সুদীপ-জয়া-দেবাংশুকে গ্রেফতার করে। পরে অবশ্য জামিন পান তাঁরা।

তৃণমূলের অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। গেরুয়া শিবিরের দাবি, বিজেপি কর্মীরা কোনও রকমের হামলা করেনি। পরিস্থিতি জটিল করার জন্যই এই অভিযোগ তুলছে তৃণমূল।

আরও পড়ুন : তালিবানের রাজধানী দখল এখন কেবল সময়ের অপেক্ষা,পতনের মুখে কাবুল

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest