Drugs will become sugar powder if Shah Rukh Khan joins BJP: Maharashtra Minister Chhagan Bhujbal

শাহরুখ বিজেপি-তে যোগ দিলেই মাদক হবে চিনির গুঁড়ো’, খোঁচা মহারাষ্ট্রের মন্ত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই থেকে গোয়াগামী বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে (Cordelia Cruise) রেভ পার্টি কাণ্ডে এখনও জেল হেফাজত শাহরুখপুত্র আরিয়ান খান। এই ঘটনাতেই নাম জড়িয়েছে চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যারও। কেউ কেউ আরিয়ানের গ্রেপ্তারির নেপথ্যে রাজনীতির গন্ধ পাচ্ছেন। মনে করছেন তারকাপুত্র স্রেফ রাজনীতির শিকার। এবার সেই একই দাবিতে সুর চড়ালেন মহারাষ্ট্রের মন্ত্রী ছগন ভুজবলে।

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী ছগন ভুজবল (Chhagan Bhujbal) বর্তমানে মহাজোটের শরিক ন্যাশনাল কংগ্রেস পার্টির মন্ত্রী। শনিবার তিনি দাবি করেন, “শাহরুখ খান বিজেপিতে যোগ দিলে মাদক হয়ে যেত চিনির গুঁড়ো।” গুজরাতে আদানি পরিচালিত বন্দর থেকে সম্প্রতি বিপুল পরিমাণে মাদক উদ্ধার হয়েছে। মন্ত্রীর দাবি, দেশের জাতীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরো সেই ঘটনার তদন্ত না করে শাহরুখের পিছনে পড়ে আছে।
গত ২ অক্টোবর মুম্বইয়ের একটি প্রমোদতরীতে অভিযান চালিয়ে মাদক উদ্ধার করে জাতীয় তদন্তকারী সংস্থা (এনসিবি)। ওই পার্টিতে হাজির ছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। মাদক মামলায় ৩ অক্টোবর গ্রেফতার করা হয় আরিয়ানকে। গত ৮ অক্টোবর থেকে মুম্বইয়ের আর্থার রোড জেলে আছেন আরিয়ান। তাঁর জামিনের আবেদন বার বার খারিজ হয়েছে আদালতে।
গত বৃহস্পতিবার মুম্বইয়ের আর্থার রোড জেলে গিয়ে ছেলের সঙ্গে দেখা করেন বলিউডের কিং খান। সেদিনই এনসিবি আধিকারিকরা শাহরুখের (Shah Rukh Khan) বাড়ি ‘মন্নতে’ যান। যদিও মাদক মামলার তল্লাশি চালাতে যাওয়া হয়নি বলেই সাফাই দেয় এনসিবি। সূত্রের খবর অনুযায়ী, আরিয়ানের সমস্ত ইলেকট্রনিক্স ডিভাইস জমা দেওয়ার নোটিস নিয়েই শাহরুখের বাড়িতে হাজির হয়েছিলেন এনসিবি কর্তারা। তবে শাহরুখ বা গৌরী খান কারও সঙ্গেই দেখা হয়নি এনসিবি কর্তাদের। ওইদিন থেকে অনন্যা পাণ্ডেকে (Ananya Pandey) জেরা করছেন আধিকারিকরা। গাঁজা যে মাদক, তা জানতেন না বলেই জেরায় জানিয়েছেন বলিউড অভিনেত্রী। ফের সোমবার অনন্যাকে তলব করেছে এনসিবি। তাঁকে জেরা করে মাদক মামলায় আরও নানা তথ্য হাতে আসবে বলেই মনে করা হচ্ছে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest