Site icon The News Nest

স্বামী আগে ছিল মেয়ে, সঙ্গম করতে পারে না, ৮ বছর পরে বোমা ফাটাল স্ত্রী

marriage

বিয়ের ৮ বছর স্বামীর পর্দাফাঁস করলেন স্ত্রী । ঘটনাটি গুজরাতের (Gujarat) ভাদোদরার (Vadodra)। ৪০ বছর বয়সী স্ত্রী হঠাৎই একদিন এক চমকপ্রদ সত্যের মুখোমুখি হন। তিনি জানতে পারেন, ২০১৪ সালে যাকে বিয়ে করেছিলেন তিনি এক বিরাট বড় সত্য ঢেকে রেখেছিলেন। তাঁর স্বামী আসলে ছিলেন একজন নারী। পুরুষ হওয়ার জন্য লিঙ্গ পরিবর্তনের অপারেশন করেন।
ঠিকমতো সেক্স করতেই পারেন না।স্ত্রীর অভিযোগ শুনে চমকে উঠেছেন পুলিশ কর্তারাও। গোত্রী থানায় শুক্রবারই স্বামীর নামে এফআইআর করিয়ে এসেছেন স্ত্রী। সেই ব্যক্তিকে এখন গ্রেফতার করা যাবে কিনা সে নিয়েই ভাবনায় পড়ে গেছে পুলিশ।স্বামীর নাম বিরাজ বর্ধন। তবে স্ত্রীর অভিযোগ, বিরাজ নয় তাঁর স্বামী আসলে বিজেতা। পুরুষ নন, মহিলা।

অভিযোগকারিনী ও তাঁর পরিবারের দাবি, আট বছর আগে ম্যাট্রিমনি সাইট দেখে সম্বন্ধ হয় তাঁদের। দুই পরিবারের সম্মতিতে বিয়েও হয়। শুরুতে ব্যাপারটা ধরতে পারেননি তিনি। তবে পরে বুঝতে পারেন কিছু একটা গণ্ডগোল রয়েছে। অভিযোগ, বিজয় ওরফে বিজেতার ব্যবহারও ছিল অদ্ভুত। ঠিক যেন পুরুষোচিত নয়। যৌন সম্পর্কেও স্বচ্ছন্দ ছিলেন না তিনি (Sex change)। নারী-পুরুষের যৌন সম্পর্ক যেমন হওয়া উচিত তাঁদের মধ্যে ঠিক তেমনটা ছিল না।

স্ত্রীর অভিযোগ, তিনি জানতে পেরেছেন তাঁর স্বামী নাকি এককালে মহিলা ছিলেন। পরে লিঙ্গ পরিবর্তন করিয়ে নেন। এই বড় সত্যটা পুরোপুরি চেপে গিয়েছিল তাঁর পরিবার। কিছু না জানিয়েই বিয়ে দেওয়া হয়েছিল। রাশিয়ায় হানিমুন করতে গিয়ে সেই ভয়ঙ্কর সত্যিটা সামনে চলে আসে। স্বামীর অস্বাভাবিক আচরণের কারণটা তিনি বুঝতে পারেন। তবে স্বামীর অদ্ভুত স্বীকারোক্তি, তিনি নাকি মেদ কমানোর সার্জারি করতে গিয়েছিলেন। কিন্তু লিঙ্গ পরিবর্তনের সার্জারি করে দেওয়া হয় তাঁকে।

অভিযোগকারিণী পুলিশকে এও বলেন, স্বামী তাঁর সঙ্গে “অপ্রাকৃতিক যৌনতা” করতে শুরু করেছিলেন। এমনকি তাঁকে হুমকিও দেওয়া হত, যদি কারও সঙ্গে এ সম্পর্কে কথা বলেন তবে তাঁকে মারাত্মক পরিণতির মুখোমুখি হতে হবে।গোত্রীর পুলিশ পরিদর্শক এম কে গুর্জার জানিয়েছেন, অভিযুক্ত দিল্লির বাসিন্দা। অভিযোগ দায়েরের পর তাঁকে ভাদোদরায় আনা হয়েছে।

 

Exit mobile version