Site icon The News Nest

গুলির লড়াইয়ে উত্তপ্ত Pulwama, শহিদ এক জওয়ান

Pulwama

জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় সেনা-জঙ্গি গুলির লড়াই। শহিদ এক সেনা জওয়ান। সূত্রের খবর, পুলওয়ামার হাঞ্জিন রাজপোড়া এলাকায় আত্মগোপন করে রয়েছেন চারজন জঙ্গি। তাদের খোঁজে জারি রয়েছে সেনার তল্লাশি অভিযান।  

আরও পড়ুন : PNB কাণ্ডে বড় সাফল্য! ED-কে ১৭ কোটি ফেরালেন নীরব মোদীর বোন!

বৃহস্পতিবার মধ্যরাত থেকেই তল্লাশি অভিযানে (Search Operation) নামে সেনা। হামলা করে জঙ্গিরা। পালটা উত্তর দেন ভারতীয় জওয়ানরা। কাশ্মীর জোনাল পুলিসের (Kashmir Zonal Police) এক আধিকারিক জানিয়েছেন, দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামায় রাজপোড়ায় হাঞ্জিন নামের একটি গ্রামে ওই তল্লাশি অভিযান চালানো হয়। হঠাৎই গুলিবর্ষণ শুরু করে জঙ্গিরা। প্রত্যুত্তর দেয় সেনাও।

সম্প্রতি কাশ্মীর নিয়ে সর্বদল বৈঠক করেছে কেন্দ্র। কাশ্মীরের রাজনৈতিক দলগুলোর সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এরপর থেকে পাক উস্কানিতে ফের উত্তপ্ত উপত্যকা। প্রথমে জম্মু বিমানবন্দরের এয়ারফোর্স স্টেশনে ড্রোন দিয়ে বিস্ফোরক হামলা চালায় জঙ্গিরা। হত্যা করা হয় এক প্রাক্তন পুলিস অফিসার, তাঁর স্ত্রী ও মেয়েকে। এরপর একাধিকবার জম্মু-কাশ্মীরের আকাশে উড়তে দেখা যায় সন্দেহভাজন ড্রোন। আজও আর্নিয়া স্টেশনে উড়েছে পাক ড্রোন।

আরও পড়ুন : ইউপি ভোটের আগে ঘন ঘন আসবে অশান্ত কাশ্মীরের খবর !গেরুয়া রাজনীতির পূর্বাভাস

 

Exit mobile version