Site icon The News Nest

ফেসবুকে মজা করতে গিয়ে মৃত্যু সদ্যোজাতের, গ্রেফতার মা, ঘটনার ২ চিত্রনাট্য লেখক আত্মঘাতী

baby 1

মজা করতে গিয়ে মনে মর্মান্তিক ঘটনা ঘটবে ভাবতে পারেনি ওরা। ফেসবুকে মজা করতে গিয়ে কেরলে মৃত্যু হল এক সদ্যোজাত শিশুর। ঘটনার তদন্তে নেমে চক্ষু চড়কগাছ পুলিশের। শুধু ওই সদ্যোজাতের নয়, গোটা ঘটনার চিত্রনাট্য লিখেছিলেন যে দু’জন, তাঁরাও আত্মহত্যা করলেন নদীতে ঝাঁপ দিয়ে।

আরও পড়ুন : মাঝখানে কোটি কোটি টাকার লেনদেন হয়েছে’, রাফাল ইস্যুতে ‘স্টেপ আউট’ কংগ্রেসের

গত জানুয়ারি মাসে কেরলের কোল্লাম জেলার কাল্লুভাতুক্কাল গ্রামে শুকনো পাতার স্তূপ থেকে উদ্ধার হয়েছিল ওই সদ্যোজাত। হাসপাতালে ভর্তি করা হলেও পরে মৃত্যু হয় তার। শিশুর ডিএনএ নমুনার সূত্র ধরেই তার মা রেশমার কাছে পৌঁছয় পুলিশ। তাঁকে জেরা করতেই জানা যায়, ফেসবুকে এক জনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। স্বামীকে ছেড়ে ওই ব্যক্তির সঙ্গেই পালানোর সিদ্ধান্ত নেন রেশমা। আর তাই করতে গিয়েই সন্তানকে শুকনো পাতার স্তূপে ফেলে রেখে এসেছিলেন তিনি।

তদন্তে পুলিশ জানতে পারে, রেশমার  ভাইয়ের মেয়ে নিছকই মজার ছলে ওই ঘটনা ঘটিয়েছেন। তাঁরাই ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করে রেশমার সঙ্গে মজা করতেন। পুলিশ এ বিষয়ে তাঁদের ডেকে জিজ্ঞাসাবাদ করার পরই তাঁরা জানতে পারেন, এই মজার কারণে রেশমার কয়েক দিনের সন্তানের মৃত্যু হয়েছে। তার এক দিন পর পুলিশের কাছে খবর যায়, নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন ওই দু’জন।

পুলিশ জানায়, রেশমাকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছিল। কোভিডে আক্রান্ত হওয়ায় এখনও নিভৃতবাসে রয়েছেন তিনি।

আরও পড়ুন : আজই প্রণব পুত্র অভিজিৎ-এর দলবদল, কংগ্রেস ছেড়ে নাম লেখাবেন তৃণমূলে

 

Exit mobile version