Fire breaks out in Shalimar Ltt Express in Nashik

Shalimar Express Fire: চলন্ত ট্রেনে ভয়াবহ আগুন, আলাদা করা হল জ্বলন্ত কামরাকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভয়াবহ আগুন শালিমার-লোকমাণ্যতিলক এক্সপ্রেসে(Shalimar Express Fire)। শনিবার সকালেই নাসিক রোড রেলওয়ে স্টেশনের কাছে আগুন লাগে একটি ট্রেনে। ১৮০৩০ শালিমার -লোকমাণ্যতিলক ট্রেনটি হাওড়া থেকে মুম্বই যাচ্ছিল। নাসিকের কাছে আচমকাই ট্রেনের একটি কামরায় আগুন লাগে। বর্তমানে দমকলবাহিনী আগুন নেভানোর চেষ্টা করছে। এখনও অবধি কোনও  হতাহতের খবর মেলেনি।

মুম্বইয়ের লোকমাণ্যতিলক স্টেশনের উদ্দেশে যাচ্ছিল ট্রেনটি। নাসিকের কাছেই নাসিক রোড রেলওয়ে স্টেশনে হঠাৎ ট্রেনের একটি কামরায় আগুন লাগে(shalimar lokmanya tilak express)। জানা যায়, সকাল সকাল অগ্নিকাণ্ডের ঘটনার খবর জানতে পেরেই ঘটনাস্থলে পৌঁছে যায় দমকলবাহিনীর বেশ কয়েকটি ইঞ্জিন। যাত্রীদের নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়। যেই কোচে আগুন লাগে, সেটিকে বাকি ট্রেনের থেকে আলাদা করা হয়।

আরও পড়ুন: Gujarat Video: সাঁতরে -রেলিংয়ে ঝুলে বাঁচার চেষ্টা, আর্তনাদ! দেখুন, ঝুলন্ত সেতু ভাঙার মুহূর্তের ছবি

ঘটনা প্রসঙ্গে মুম্বইয়ের সেন্ট্রাল রেলওয়ের (mombai central rail )মুখ্য জনসংযোগ আধিকারিক শিবাজি এম সুতার বলেন, ‘শালিমার-লোকমণ্যতিলক এক্সপ্রেসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ট্রেনের ইঞ্জিনের ঠিক পিছনে থাকা পার্সেল ভ্যানে আগুন লেগে গিয়েছিল। বর্তমানে ট্রেন থেকে ওই কামরাটিকে আলাদা করা হয়েছে। আগুন নেভানোর কাজ চলছে। আগুন অনেকটাই নিয়ন্ত্রণে আনা হয়েছে বলে জানা গিয়েছে। কী কারণে আগুন লেগেছে, তা এখনও জানা যায়নি। শীঘ্রই ট্রেন চলাচল স্বাভাবিক হবে।’

আরও পড়ুন: কুকুরের কামড়ের পর ঘেউ ঘেউ শুরু করলেন যুবক, দেখুন ভাইরাল ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest