Firing at Durga Puja pandal in Uttar Pradesh's Ayodhya, 1 dead, 2 kids injured

অযোধ্যার দুর্গা মণ্ডপে চলল গুলি; মৃত ১,জখম ২ নাবালিকা সহ ৩

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অষ্টমীতেই পুজো মণ্ডপে চলল গুলি (Firing)। বুধবার রাত ১০টা নাগাদ অযোধ্য়ায় (Ayodhya) একটি দুর্গাপুজো মণ্ডপে (Durga Puja Pandal) আচমকাই চার যুবক হাজির হয়। তাদের মধ্যেই একজন মণ্ডপে উপস্থিত লোকজনদের লক্ষ্য করে গুলি চালায়। ঘটনায় মৃত্যু হয়েছে একজনের। আহত হয়েছে দুই কিশোরী।

পুলিশ সূত্রে খবর, বুধবার রাত ১০টা নাগাদ চারজন যুবক মোটরবাইকে চড়ে কোরখানায় পুজো মণ্ডপে (Puja Pandal) এসে পৌঁছয়। প্রত্যেকের হাতেই ছিল আগ্নেয়াস্ত্র। দুষ্কৃতীদের মধ্যে বচসা বাঁধে। কেউ কিছু বুঝে ওঠার আগেই চলে গুলি। হতচকিত হয়ে যান প্রায় সকলেই। ইতিমধ্যেই মণ্ডপ চত্বরে লুটিয়ে পড়েন এক ব্যক্তি-সহ তিনজন। সকলেই দেখেন রক্তে ভেসে যাচ্ছে চতুর্দিক। স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে অযোধ্যা জেলা হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা জানান, গুলিবিদ্ধ এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বছর বারো এবং চোদ্দোর দুই কিশোরীকে প্রাথমিক চিকিৎসার পর লখনউয়ের কিং জর্জ’স মেডিক্যাল ইউনিভার্সিটি ট্রমা সেন্টারে নিয়ে যাওয়ার সুপারিশ করেন চিকিৎসকরা।  তাদের অবস্থা বেশ আশঙ্কাজনক।

পুলিশের দাবি, ব্যক্তিগত বিবাদের জেরেই পুজো মণ্ডপে গুলি চলেছে। পুলিশকর্তা শৈলেশ পাণ্ডে বলেন, “এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। সংবাদমাধ্যম এই ঘটনার সঙ্গে দুর্গাপুজো নিয়ে বিবাদের কথা বলছে। তবে এই ঘটনার সঙ্গে দুর্গাপুজোর কোনও সম্পর্ক নেই। দুষ্কৃতীদের মধ্যে ব্যক্তিগত বিবাদ ছাড়া কিছুই নয়। কি কারণে ওই দুষ্কৃতী দলের মধ্যে অশান্তি হল সে কারণ এখনও জানা যায়নি।” এই ঘটনায় এখনও পর্যন্ত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest