Site icon The News Nest

ভূতের উপদ্রব মন্দির নগরীতে! ভাইরাল ভিডিও দেখে থরহরি নেটদুনিয়া

ghost

দিনের আলোতেও খাঁ-খাঁ করছে গোটা এলাকা। আঁধার ভালো করে নামার আগেই পথ-ঘাট,পার্ক সব শুনসান ।চারিদিকে কেমন যেন গা ছমছমে ভাব। চেনা জায়গাটা হঠাৎ কেমন যেন অচেনা মালুম হচ্ছিল। একেবারে শ্মশানের নিস্তব্ধতা এলাকা জুড়ে। ভয়ে-আতঙ্কে দু’চোখের পাতা এক করতে পারছে না বাচ্চারা। কিছু কিছু শিশু ভুগছে জ্বরে আক্রান্ত। যেন কোনও অশরীরী ছায়া ঘুরে বেড়াচ্ছে গোটা এলাকায় । এর জেরেই আতঙ্ক তৈরি হয়েছে ইউপির বারাণসীতে!

চার দিনের পুরনো একটি ভিডিও নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। তার পরেই তৈরি হয় চাঞ্চল্য। সেখানে দেখা যাচ্ছিল, রাতের বেলা কোনও একটি বাড়ির ছাদে যেন বসে রয়েছে সাদা কাপড় জড়ানো একটা অবয়ব। এর ফলে আতঙ্ক ছড়িয়ে পড়তে সময় লাগেনি। যার জেরে এলাকার বাচ্চাদের খেলতে বেরোতে দিচ্ছিলেন না মা-বাবারা।

স্থানীয় বাসিন্দা গণেশ শর্মা জানিয়েছেন যে, “প্রথমে মহিলারা জানিয়েছিলেন যে, এখানে ভূতের উপদ্রব শুরু হয়েছে। আমি তো ভেবেছিলাম ওঁরা মজা করছেন! বিশ্বাসই করিনি! পরে কলোনির সোশ্যাল মিডিয়া গ্রুপে ওই ভিডিও দেখেছি। এমনকী সেটাও পরিকল্পনামাফিক পোস্ট করা হয়েছিল। কারণ প্রথমে একটাই ভিডিও সামনে আসে। এর এক-দুই দিন বাদে আসে আরও ভিডিও। তার পরে ওই কলোনির গ্রুপেই এলাকার কিছু ছেলে এই কাজের দায় স্বীকার করে। তবে পরে গ্রুপে মেসেজ আসে যে, এই কাজ বহিরাগতদের। যদিও ঘটনার পুলিশি তদন্ত এখনও শুরু হয়নি।তবে পুলিশের দ্বারস্থ হওয়ার কথা চিন্তা-ভাবনা করছেন কেউ কেউ । এমনকী, তাঁরা একটি দরখাস্ত তৈরি করছেন বলে জানা গিয়েছে।

 

Exit mobile version