Giridih: Fight In Marriage Ceremony In Giridh Over Hot Puri In Jharkhand

Giridih: পুরি গরম নেই কেন! বিয়েবাড়িতে পাথরবৃষ্টি, রক্তারক্তি কাণ্ড

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ের আনন্দমুখর পরিবেশ নিমেষে বদলে গেল। চারপাশ থেকে এসে পড়তে থাকল বড় বড় পাথর। সেই সঙ্গে গালিগালাজের তুফান। ঝাড়খণ্ডের গিরিডির এক বিয়েবাড়িতে গোলমাল লাগল গরম পুরি না পাওয়াকে কেন্দ্র করে। পুলিশ একজনকে গ্রেফতার করেছে। বিয়েবাড়ির চার-পাঁচ জন আহত হয়ে হাসপাতালে।

মঙ্গলবার রাতে গিরিডির পাতোরদি এলাকায় শঙ্কর যাদব নামে একজনের বিয়ের আসর বসেছিল। ধুমধাম করেই চলছিল বিয়ের অনুষ্ঠান। বিয়েতে স্বাভাবিকভাবেই বিভিন্ন ধরনের খাবারের আয়োজন করা হয়েছিল। রাত ২ টো নাগাদ অতিথিরা খেতে বসেছিলেন। জানা গিয়েছে, পুরি ছিল ঠান্ডা। তাতে এক যুবক রাগারাগি শুরু করেন। দাবি করেন, এখনই গরম গরম পুরি এনে দিতে হবে তাঁকে। অন্যান্য নিমন্ত্রিতরা তা দেখে অবাক হয়ে যান। যুবককে শান্ত করারও চেষ্টা করেন।

আরও পড়ুন: CCTV camera: ছাত্রীদের শোওয়ার ঘর ও বাথরুমে গোপন সিসিটিভি বসিয়ে গ্রেফতার বাড়িওয়ালা

কিন্তু গরম পুরির দাবিতেই অনড় থাকেন তিনি। যখন বুঝতে পারেন, ঠান্ডা পুরিই তাঁকে খেতে হবে, তখন গালিগালাজ করে বিয়েবাড়ি থেকে বেরিয়ে যান তিনি। কিছু ক্ষণের মধ্যেই সাঙ্গপাঙ্গদের নিয়ে আবার ফেরেন ওই যুবক। শুরু হয় যথেচ্ছ ভাঙচুর, মারধর। চলতে থাকে পাথরবৃষ্টি। সেই সঙ্গে গালিগালাজের বন্যা। পাথরের ঘায়ে বেশ কয়েক জন নিমন্ত্রিতের মাথা ফাটে।বিশৃঙ্খলার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। অভিযুক্ত যুবককে হেফাজতে নেয় পুলিশ। তাঁর সঙ্গীরা পালাতে সক্ষম হয়। আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় বিয়ের অনুষ্ঠান পণ্ড হওয়ার জোগাড়।

আহতদের হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করা হয়। পরে সকালে এসডিপিও অনিল কুমার সিং এবং মুফাসসিল থানার ভারপ্রাপ্ত ওসি কমলেশ পাসওয়ান বিয়ের অতিথিদের শান্ত করার চেষ্টা করেন। পুলিশি নিরাপত্তার মধ্যে বিবাহ সম্পন্ন হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Kashmir: গত মাসেই হয় বিয়ে, কাশ্মীরে জঙ্গি হামলায় শহিদ বাংলার সেই সেনা জওয়ান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest