Girls' Hostel Videos Leaked, Protest In Chandigarh University

Viral Video: ৬০ ছাত্রীর স্নানের ভিডিয়ো ছড়িয়ে দিল সহপাঠী, আত্মহত্যার চেষ্টা আট জনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রায় ৬০ জন ছাত্রীর স্নানের দৃশ্য মোবাইল বন্দি করেছিলেন বিশ্ববিদ্যালয়েরই এক ছাত্রী। সেই ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হতেই হইচই। লজ্জা-অপমানে আট ছাত্রী আত্মহত্যা চেষ্টা করলেন হস্টেলে। শনিবার মধ্যরাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পঞ্জাবের মোহালির চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ে।

পুলিশ সূত্রে খবর, ঘটনার সূত্রপাত একটি ভিডিয়োকে ঘিরে। বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী প্রায় ৬০ জন ছাত্রীর স্নানের দৃশ্য মোবাইল বন্দি করেন। সেই ভিডিয়ো আর এক ছাত্রী তাঁর এক বন্ধুকে পাঠান। ওই বন্ধু আবার ভিডিয়োটি পোস্ট করেন সামাজিক মাধ্যমে। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো। তার পর শনিবার রাত আড়াইটা নাগাদ বিশ্ববিদ্যালয় চত্বরে হইচই শুরু হয়। আট জন ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেন।

আরও পড়ুন: Gyanvapi Masjid: জ্ঞানবাপী মামলার রায় বারাণসী আদালতে, জারি ১৪৪ ধারা

এই ঘটনার প্রতিবাদে রবিবার ভোররাতে বিক্ষোভ প্রদর্শন করেন ছাত্রীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শেষ পর্যন্ত পুলিশকে পৌঁছতে হয় সেখানে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে উত্তেজনা বাড়ে। কয়েক জন পুলিশের গাড়িতে ভাঙচুর চালান। অভিযুক্ত মেয়েটির বিরুদ্ধে আইপিসি এবং আইটি আইনের ৩৫৪সি ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ছাত্রী এমবিএ-র প্রথম বর্ষে পড়াশোনা করছে।

ওই আট ছাত্রী এখন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পঞ্জাবের শিক্ষামন্ত্রী জানিয়েছেন, এমন ন্যক্কারজনক ঘটনায় দোষীরা কড়া শাস্তি পাবে।বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া পোস্টে অভিযোগ ওঠে, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পুরো বিষয়টিকে ঢাকা দেওয়ার চেষ্টা করছে। এই আবহে পুলিশ মামলার তদন্ত শুরু করেছে। এদিকে ঘটনার সঙ্গে যুক্ত আরও একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে এক ছাত্রীকে বলতে শোনা যাচ্ছে যে তিনি এই স্নানের ভিডিয়ো প্রকাশ করেছেন। এর জন্য তিনি ক্ষমা চান।

আরও পড়ুন: Narendra Modi: মোদীর জন্মদিনে গোটা গুজরাটে সরকারি কর্মীদের বিক্ষোভ, গণছুটিতে স্তব্ধ রাজ্য

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest