Gujarat: Soldier Lynched In Gujarat For Protesting Against Daughter's Obscene Video

Gujarat: মেয়ের অশ্লীল ভিডিও ছড়ানোর প্রতিবাদ, বিএসএফ জওয়ানকে পিটিয়ে খুন গুজরাটে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মেয়ের সম্মানরক্ষায় প্রাণ দিতে হল বাবাকে! নৃশংসভাবে এক সেনা জওয়ানকে পিটিয়ে খুন করা হল গুজরাটে (Gujarat)। এই ঘটনাটি ঘটেছে খেড়া জেলার নাদিয়াদ এলাকায়।

মৃতের নাম মেজলিভাই ভাগেলা। তিনি বিএসএফের একজন জওয়ান। তাঁর ১৫ বছর বয়সি মেয়ের একটি অশ্লীল ভিডিও সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছিল। তাতে ওই কিশোরীর সঙ্গে সমবয়সি এক কিশোরকেও দেখা গিয়েছিল। সে মেজলিভাইয়ের নাবালিকা মেয়ের সহপাঠী এবং তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে। ওই জওয়ানের পরিবারের অভিযোগ, ভিডিওতে যে ছেলেটিকে দেখা গিয়েছিল, সেই কিশোরই ওই ভিডিওটি ইন্টারনেটে আপলোড করে দিয়েছিল।

এই ঘটনা চোখে পড়ার পরই কিশোরের পরিবারের লোকজনের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলার জন্য শনিবার তার বাড়িতে যান ৪৬ বছর বয়সি ওই জওয়ান। তাঁর সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী, দুই ছেলে এবং ভাইপো। কিন্তু অভিযুক্ত কিশোরের বাড়ির লোক অভিযোগ অস্বীকার করে। শুধু তাই নয়, তাঁরা ঐ জওয়ান ও তাঁর পরিবারের লোকজনকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে।

আরও পড়ুন: Cold Wave : শীতে কাঁপছে উত্তর ভারত, জারি হল কমলা সতর্কতা

ঘটনার প্রতিবাদ করতেই ছেলেটির বাবা এবং দুই মহিলা সহ তার পরিবারের মোট ৭ জন ওই জওয়ানের উপর চড়াও হয়ে তাঁকে বেধড়ক মারতে শুরু করে। এরপর ধারালো অস্ত্র দিয়ে তাঁকে কোপাতে শুরু করে অভিযুক্তরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই জওয়ানের। বাবাকে বাঁচাতে গিয়ে গুরুতর জখম হন ওই জওয়ানের ছেলে।

এরপরেই কিশোরের পরিবারের লোকজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন মৃত জওয়ানের স্ত্রী। সিনিয়র পুলিশ অফিসার ভিআর বাজপেয়ী জানিয়েছেন, অভিযুক্ত ৭ জনকেই গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: Siddique Kappan: দু’বছর পর মুক্তি! জামিন পেলেন সাংবাদিক সিদ্দিক কাপ্পান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest