Heart Attack: UP man dies of heart attack while dancing at wedding

Heart Attack: ভাগ্নের বিয়েতে বিয়েতে নাচতে নাচতেই মৃত্যু হল মামার, সাক্ষী ক্যামেরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভাগ্নের বিয়েতে নাচ-গানে মেতে ছিলেন এক ব্যক্তি। নাচতে নাচতে আচমকা মাটিতে লুটিয়ে পড়েন তিনি। ঘটনাস্থলেই হৃদরোগে(Heart Attack) আক্রান্ত হয়ে মৃত্যু হল তাঁর। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) একটি বিয়ে বাড়ির এই ঘটনায় হতবাক হয়ে পড়ে পরিবার। নাচতে নাচতে হৃদরোগে আক্রান্ত হওয়ার দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

পরিবার সূত্রের খবর, ৪০ বছর বয়সি মনোজ বিশ্বকর্মা নামে ওই ব্যক্তি পরিবারের সদস্যদের সঙ্গে প্রতিবেশীর বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। বিয়ের অনুষ্ঠান মানেই হইচই, আনন্দ, হুল্লোড়। পরিবারের সকলের সঙ্গে আনন্দে মেতে ছিলেন ওই তিনিও। কিন্তু কে জানত এই আনন্দের মাঝেই ঘনিয়ে আসবে বিপদ! বারাণসীর (Banaras) একটি বিয়ে বাড়িতে ঘটনাটি ঘটে।

কিছু ক্ষণ নাচানাচির পর হঠাৎ বাকিরা দেখতে পান, মনোজের পা থরথর করে কাঁপছে। আর তিনি বুক চেপে ধরে দাঁড়িয়ে আছেন। চোখের পলক পড়ার আগেই মাটিতে এলিয়ে পড়েন মনোজ। বিয়েবাড়ি আনন্দে তাল কাটে। ডেকে আনা হয় চিকিৎসককে। তিনি এসে মনোজকে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।

ভাগ্নের বিয়ের আনন্দে নাচে-গানে মাতেন মামা। যদিও তুমুল নাচ প্রাণঘাতী হয়ে উঠল। যে ভিডিও ফুটেজ প্রকাশ্যে এসেছে সেখানে দেখা গিয়েছে, মনোজ অন্য আত্মীয়দের সঙ্গে নাচে মেতে। আচমকা টলতে শুরু করেন। এবং মেঝেতে লুটিয়ে পড়েন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়ারও সুযোগ মেলেনি।

চিকিৎসকরা জানাচ্ছেন, হার্ট অ্যাটাকের কিছু পূর্ব লক্ষণ দেখা দেয়। চিকিৎসকদের মতে, বুকের বাঁ দিকে ব্যথা তো বটেই, অনেক সময়ে গোটা বুক জুড়েই চাপ ও অস্বস্তি অনুভব হলেও তা হার্ট অ্যাটাকের লক্ষণ। কখনও কখনও বুকের পেশিতেও টান পড়ে। সঙ্গে শ্বাসকষ্টের সমস্যাও দেখা যায়। এমনটা টের পেলে, কায়িক পরিশ্রম হয় এমন কাজ না করাই ভাল।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest