Heat of the moment killed Shraddha said Aftab Poonawala in Delhi murder case

Shraddha : শ্রদ্ধাকে ‘আচমকা রাগের মাথায় মেরে ফেলেছি’, আদালতে বলল আফতাব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘‘মাথা গরম ছিল, তাই রাগের মাথায় খুন করে ফেলেছি।’’ আদালতে বলল আফতাব (Aftab Poonawala)। শ্রদ্ধা ওয়ালকার(Shraddha Walkar Murder) হত্যাকাণ্ড ঘিরে জোরকদমে চলেছে পুলিশি তদন্ত। একের পর এক নয়া তথ্য প্রকাশ্যে আসছে পুলিশের সামনে। দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে শ্রদ্ধাকে খুনের দায়ে অভিযুক্ত আফতাব আমিন পুণাওয়ালাকে।

সোমবার আফতাব আমিন পুণাওয়ালার নার্কো অ্যানালিসিস হওয়ার কথা ছিল। কিন্তু শ্রদ্ধা ওয়ালকর খুনে অভিযুক্ত তাঁর একত্রবাসের সঙ্গী ওই যুবকের সেই পরীক্ষা শেষ পর্যন্ত হয়নি। মনে করা হচ্ছে, সব পদ্ধতি মানতে দিন দশেক সময় লাগবে। ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরি (এফএসএল) কর্তৃপক্ষ জানিয়েছেন, ওই পরীক্ষার আগে আফতাবের অনুমতি সাপেক্ষে তার পলিগ্রাফ টেস্ট করাতে হবে। রবিবার পুলিশের সঙ্গে এফএসএলের কর্তাদের বৈঠকে পুরো প্রক্রিয়া নিয়ে বিশদে আলোচনা হয়েছে।

আফতাবের এই দফার পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে কাল, মঙ্গলবার। গত ১৭ নভেম্বর দিল্লির আদালত পাঁচ দিনের মধ্যে আফতাবের নার্কো অ্যানালিসিস করাতে বলেছিল পুলিশকে। সেই জন্য তাড়া ছিল। কিন্তু শীর্ষ আদালতের নির্দেশ রয়েছে, কারও অনুমতি না নিয়ে তার নার্কো অ্যানালিসিস(Narco), ব্রেন ম্যাপিং বা পলিগ্রাফ টেস্ট করা যাবে না। ওই পরীক্ষার সময় দেওয়া বিবৃতি প্রাথমিক তথ্যপ্রমাণ হিসাবে আদালতে দাখিল করা যাবে না, যদি-না বেঞ্চ মামলার প্রকৃতি অনুযায়ী তা অনুমোদন করে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest