Site icon The News Nest

‘বিজেপিতে যোগ দিলেই মামলা তুলে নেওয়ার প্রস্তাব’! বোমা ফাটালেন সিসোদিয়া

manish sisodia

সিসোদিয়ার বাড়িতে সিবিআই হানা নিয়ে সরগরম দিল্লির রাজনীতি। এর মধ্যেই কেন্দ্রের বিরুদ্ধে বোমা ফাটিয়ে সিসোদিয়া বলেন, “বিজেপির তরফে তার সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তাকে বিজেপিতে যোগ দেওয়ার কথাও বলা হয়েছে। বিজেপিতে যোগ দিলে আমার বিরুদ্ধে সকল মামলা প্রত্যাহারের কথাও বলা হয়েছে”।

গতকালই সিসোদিয়ার বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করে সিবিআই। সূত্রের খবর সিবিআই দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া সহ ১৩ জনের বিরুদ্ধে একটি লুক আউট নোটিস জারি করেছে। সেই সঙ্গে বিদেশ ভ্রমণেও রয়েছে নিষেধাজ্ঞা। এদিকে লুকআউট নোটিস প্রসঙ্গে সিসোদিয়া প্রথম প্রতিক্রিয়ায় বলেন, “আমাকে খুঁজে পাচ্ছেনা কেন্দ্র! আমাকে বলুন কোথায় আমাকে আসতে হবে”। একটি টুইট বার্তায় তিনি লেখেন, “অভিযানে কিছুই পাননি, এখন আমাকে জব্দ করতে লুক আউট নোটিস জারি করা হয়েছে, কেন্দ্রের নাটক দেখে আমি অবাক”।

সিসোদিয়া বলেন যে তিনি কখনই “ষড়যন্ত্রকারী এবং দুর্নীতিবাজদের” সামনে মাথা নত করবেন না। দিল্লি আবগারি নীতিতে অনিয়মের অভিযোগে সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (CBI) এর এফআইআরে যে ১৫  জনের নাম রয়েছে তার মধ্যে শীর্ষে রয়েছেন সিসোদিয়া। সোমবার এক সাংবাদিক সম্মেলনে সিসোদিয়া দাবি করেন, “বিজেপির কাছ থেকে আমি একটি বার্তা পেয়েছি। তারা আমাকে দলে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন, দলে যোগ দিলে আমার বিরুদ্ধে মামলা তুলে নেওয়ার প্রস্তাবও দেওয়া হয়েছে। কিন্তু আমি “ষড়যন্ত্রকারী এবং দুর্নীতিবাজদের” সামনে মাথা নত করব না”।

প্রধানমন্ত্রীকে সরাসরি আক্রমণ করে, সিসোদিয়া একটি সাংবাদিক সম্মেলনে বলেন “আমরা ভয় পাই না” এবং “পরবর্তী নির্বাচন”  হবে মোদী বনাম অরবিন্দ কেজরিওয়াল”! এই লুক-আউট নোটিস অগ্রাহ্য করে বিদেশ যাওয়ার চেষ্টা করলে সিসোদিয়াকে আটক করা হতে পারে বলেও সূত্রের দাবি।

Exit mobile version