Immolated woman clings to attacker-husband, both die in Chennai

Chennai Immolate : স্ত্রীর গায়ে আগুন দিয়েছিল স্বামী, স্বামীকে জড়িয়ে মৃত্যু দুজনেরই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্ত্রীর গায়ে আগুন লাগিয়ে খুনের চেষ্টা করেছিলেন বছর ৬৫ টির বৃদ্ধ। স্ত্রীর সঙ্গে সেই আগুনে ঝলসে মারা গেলেন তিনিও।মঙ্গলবার এস করুণাকরণ নামে ওই বৃদ্ধ স্ত্রী পদ্মাবতী (৬০)-র গায়ে আগুন লাগিয়ে দেন। গায়ে আগুন লাগা অবস্থায় প্রতিশোধ নিতে দৌড়ে এসে স্বামীকে জড়িয়ে ধরেন পদ্মাবতী। সেই আগুনে পুড়ে দু’জনেরই মৃত্যু হয়েছে(old couple)।মঙ্গলবার রাতে চেন্নাইয়ের(Chennai Immolate) কাছে আয়নাভরমের ঠাকুরনগরে এই ঘটনাটি ঘটে।

স্বামীর সঙ্গে ঘরোয়া বিবাদের কারণে স্ত্রী পদ্মাবতী অনেক দিন ধরেই সন্তানদের সঙ্গে আলাদা থাকতেন। মৃত দম্পতির চার সন্তান বিবাহিত এবং শহরের আলাদা আলাদা জায়গায় থাকেন। পদ্মাবতী ঘুরিয়ে-ফিরিয়ে বেশির ভাগ সময়ই চার ছেলের কাছে গিয়ে থাকতেন। খুবই কম স্বামীর বাড়িতে আসতেন।

পুলিশ আধিকারিক বলেন, “মঙ্গলবার করুণাকরণ এবং তাঁর স্ত্রী পদ্মাবতী বাড়িতে একসঙ্গে ছিলেন। মঙ্গলবার রাতে করুণাকরণ হোটেল থেকে শুধু মাত্র নিজের জন্য রাতের খাবার কিনে আনেন। আর তা নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ শুরু হয়।’’

রাত ১০টা নাগাদ বৃদ্ধ দম্পতির মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। কিছু ক্ষণ পরে বিবাদ চরমে পৌঁছালে তাঁরা একে অপরকে মারধর করতে শুরু করেন। এর পরই ক্ষিপ্ত হয়ে করুণাকরণ স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন(Chennai Immolate)। পদ্মাবতীও সঙ্গে সঙ্গে দৌড়ে এসে তাঁর স্বামীকে জড়িয়ে ধরলে করুণাকরণের গায়েও আগুন ধরে যায়।

প্রতিবেশীরা ঘটনাস্থলে পৌঁছে দম্পতিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। দু’জনেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছেন(Immolate) বলে ওই পুলিশ আধিকারিক জানিয়েছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest