Site icon The News Nest

গোয়াতেও মমতার ‘খেলা’ শুরু’, তৃণমূলে যোগ দিলেন লিয়েন্ডার পেজ

leander

মমতা বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফরে চমক। তৃণমূলে যোগ দিলেন টেনিস তারকা লিয়েন্ডার পেজ। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকেই তৃণমূলের পতাকা তুলে নিয়েছেন লিয়েন্ডার। উপস্থিত ছিলেন ডেরেক ও ব্রায়েন।

এদিন লিয়েন্ডার পেজকে পাশে নিয়েই মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “মানুষের ওপর আমরা আস্থা রাখছি। এই বছরটা নতুন সকালের বছর হোক। গোয়া এখন খুবই অবহেলিত। আমরা আমাদের প্রতিশ্রুতি রাখব। দিল্লির লাড্ডু চলবে না। দিল্লির দাদাগিরিও চলবে না। গোয়ার মানুষই গোয়া চালাবে। আমরা রূপরেখা তৈরি করে দেব।”

একেবারে খোশ মেজাজে দেখা গিয়েছে তৃণমূল নেত্রীকে। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “এরকম মোটেই ভাববেন না আমরা শুধু রাজনীতি করি। টেনিস, লন টেনিস, ব্যাডমিন্টন সব খেলতে পারি আমরা। ও (লিয়েন্ডার) টেনিস খেলে, আমি ব্যাডমিন্টন খেলতে পারি।”

তৃণমূলে যোগ দিয়ে লিয়েন্ডার পেজ বলেন, “দিদি আমাকে যে সুযোগ দিয়েছেন তার জন্য আমি কৃতজ্ঞ। আমি যখন দেশের হয়ে টেনিস খেলেছি, সেই সময় দিদি ক্রীড়া মন্ত্রী ছিলেন। খুবই উৎসাহ দিতেন, খুবই এনকারেজিং তিনি। আমার দেশের জন্য গত ৩০ বছর বিশ্বের বিভিন্ন জায়গায় গিয়েছি। দেশের হয়ে টেনিস খেলেছি। এখন টেনিস থেকে অবসর নেওয়ার পর এবার রাজনীতির মাধ্যমে আমি মানুষের জন্য, দেশের জন্য কাজ করতে চাই।” লিয়েন্ডারের কথায়, “দিদি প্রকৃত চ্যাম্পিয়ন। ওনার নেতৃত্বে কাজ করব সত্যিই আনন্দের। ধর্ম-বর্ণ-জাতির ভেদাভেদ নয়, আমার দেশ গণতন্ত্রের সংস্কৃতি ঐতিহ্যে বিশ্বখ্যাত হবে এটাই চাই। আমিও এই জয়যাত্রার অংশী হতে চাই।”

Exit mobile version