In UP’s Bijnor, Newly Constructed Road Cracks As MLA Slams Coconut to Inaugurate it

নারকেল ফাটল না, ফেটে গেল রাস্তা! হাস্যকর ঘটনা যোগীরাজ্যে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কোটি টাকারও বেশি খরচ করে রাস্তা নতুন করে তৈরি হয়েছে।  উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বিজনৌরে প্রায় ৭ কিলোমিটার দীর্ঘ সেই রাস্তা উদ্বোধনের ডাক পেয়েছিলেন বিজেপি বিধায়ক। কিন্তু উদ্বোধন করতে গিয়েই, এ কী বিপত্তি! দেখা গেল, নারকেল তো ফাটলই না, উলটে নতুন রাস্তায় চিড় ধরে গেল! এই ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই হাসির রোল। ব্যাপক অস্বস্তিতে বিজেপি (BJP) বিধায়ক সূচি মৌসম চৌধুরী।

এক কোটি ১৬ লক্ষ টাকা খরচ করে বিজনৌর সদরে সাড়ে সাত কিলোমিটার রাস্তা তৈরি হয়েছে। নারকেল ফাটিয়ে সেই রাস্তাই উদ্বোধন করতে গিয়েছিলেন বিধায়ক। কিন্তু নারকেল আছাড় মারতেই বাধল বিপত্তি। নারকেল তো ভাঙেইনি, উল্টে রাস্তা খুবলে উঠে আসে। যা দেখে রাগে অগ্নিশর্মা হয়ে ওঠেন বিধায়ক। এ সময় সেখানে ছিল সংবাদমাধ্যমের প্রচুর ক্যামেরা। ফলে তাতে স্পষ্টতই এহেন বিপত্তির ছবি ধরা পড়েছে।

আরও পড়ুন: Parliament Fire: সংসদ ভবন চত্ত্বরে আগুন, ছড়াল চরম আতঙ্ক

বিধায়কও নিজের মেজাজ সামলে রাখতে পারেননি। তিনিও ক্যামেরার সামনে ক্ষোভ প্রকাশ করে ফেলেন। রাস্তাতেই তিন ঘণ্টা অপেক্ষা করেন তিনি। এক দল আধিকারিককে ডেকে পাঠিয়ে রাস্তার নমুনা সংগ্রহ করে তদন্তের নির্দেশ দিয়ে তবেই ঘটনাস্থল ছাড়েন বিধায়ক।

যাওয়ার সময় তিনি হুঁশিয়ারি দিয়ে যান এই ঘটনার জন্য যাঁরা দায়ী তাঁদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। বিধায়কের কথায়, “সেচ দফতর কোটি টাকা খরচ করে এই রাস্তা বানিয়েছে। আমাকে রাস্তা উদ্বোধন করতে বলা হয়েছিল। আমি নারকেল ফাটিয়ে উদ্বোধন করতে গিয়েছিলাম। কিন্তু নারকেল তো ভাঙেইনি, উল্টে রাস্তাই ভেঙে গিয়েছে।” সামগ্রিকভাবে যোগীরাজ্যের (Yogi Adityanath) রাস্তার এহেন হাল নেটদুনিয়ায় রীতিমতো হাসির খোরাক হয়ে দাঁড়িয়েছে।

আরও পড়ুন: পাকিস্তানের কলকারখানা বন্ধ করতে চান? যোগী সরকারকে ব্যঙ্গ সুপ্রিম কোর্টের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest