India’s Harnaaz Sandhu wins Miss Universe contest

২১ বছরের অপেক্ষা শেষ! ভারতের হারনাজের মাথায় উঠল মিস ইউনিভার্সের মুকুট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২১ বছরের দীর্ঘ অপেক্ষা শেষ। ইজরায়েলে অনুষ্ঠিত মিস ইউনিভার্সের ৭০তম এডিশনে ভারতের মুখ উজ্জ্বল করল চণ্ডীগড়ের মেয়ে হারনাজ সান্ধু। সুস্মিতা সেন, লারা দত্তের পর তৃতীয় ভারতীয় সুন্দরী হিসাবে মিস ইউনিভার্সের মুকুট জিতল হারনাজ।

এদিন মিস ইউনির্ভাস প্রতিযোগিতার আয়োজকদের তরফে সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে সেই সোনালি মুহূর্ত যেখানে ২০২১ সালের মিস ইউনিভার্সের বিজয়িনীর নাম ঘোষণা করা হচ্ছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়, ‘মিস ইউনিভার্স ২০২১-র তাজ উঠল মিস ইন্ডিয়ার মাথায়’। হারনাজের মাথায় এদিন মুকুট পরিয়ে দেন ২০২০ সালের মিস ইউনিভার্স মেক্সিকোর আন্দ্রেয়া মেজা। মঞ্চে সোনালি স্লিভলেস গাউনে ঝলমল করলেন হারনাজ, হিরে খচিত মিস ইউনিভার্সের তাজ তাঁর সৌন্দর্যকে আরও বাড়িয়ে দিল।

এমন এক সুন্দরক্ষণে চোখের জল তখন বাধ মানছিল না হারনাজের। বিশ্বাস করতে পারছিলেন না যে তিনি নতুন মিস ইউনিভার্স। আবেগে তাঁর শেষ প্রতিদ্বন্দ্বী মিস প্যারাগুয়েকে (Nadia Ferreira, Paraguay) জড়িয়ে ধরে হাউ-হাউ করে কেঁদে ফেলেছেন হারনাজ। আবেগ একটু সামলাতেই এগিয়ে আসেন বিচারকরা। প্রথমে তাঁকে পরিয়ে দেওয়া হয় মিস ইউনিভার্স ২০২১-এর ব্র্যান্ড-বেল্ট। হাতে তুলে দেওয়া হয় অভিনন্দন হিসাবে ফুলের তোড়া। এবং সবশেষে মুকুট হাতে এগিয়ে আসেন গতবারের বিজয়ী মিস ইউনিভার্স আন্দ্রিয়া মেজা (Andrea Meza, Miss Universe 2020) । প্রথা মেনে তিনি তাঁর মিস ইউনিভার্সের মুকুট নতুন বিশ্ব সুন্দরীর মাথায় পরিয়ে দেন।

এমন এক সুন্দরক্ষণে চোখের জল তখন বাধ মানছিল না হারনাজের। বিশ্বাস করতে পারছিলেন না যে তিনি নতুন মিস ইউনিভার্স। আবেগে তাঁর শেষ প্রতিদ্বন্দ্বী মিস প্যারাগুয়েকে (Nadia Ferreira, Paraguay) জড়িয়ে ধরে হাউ-হাউ করে কেঁদে ফেলেছেন হারনাজ। আবেগ একটু সামলাতেই এগিয়ে আসেন বিচারকরা। হাতে তুলে দেওয়া হয় অভিনন্দন হিসাবে ফুলের তোড়া। এবং সবশেষে মুকুট হাতে এগিয়ে আসেন গতবারের বিজয়ী মিস ইউনিভার্স আন্দ্রিয়া মেজা (Andrea Meza, Miss Universe 2020) । প্রথা মেনে তিনি তাঁর মিস ইউনিভার্সের মুকুট নতুন বিশ্ব সুন্দরীর মাথায় পরিয়ে দেন।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest