Indore fire: 7 dead, CM Shivraj tweet

ইন্দোরের দ্বিতল আবাসনে বিধ্বংসী আগুন, ঝলসে মৃত্যু ৭ জনের, শোকবার্তা শিবরাজের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মধ্যপ্রদেশের ইন্দোরে একটি আবাসিক ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত সাতজনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে(Indore Fire)। জানা গিয়েছে, আগুন এতটাই ভয়াবহ ছিল যে তা নেভাতে তিন ঘণ্টার বেশি সময় লাগে দমকল কর্মীদের। ঘটনায় এখনও পর্যন্ত নয়জনকে উদ্ধার করা হয়েছে। তবে তাদের মধ্যে ৭ জনের দেহে আর প্রাণ নেই।

জানা গিয়েছে, শনিবার ভোরের দিকে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ইন্দোরের স্বর্ণ বাগ কলোনির একটি দ্বিতল আবাসনে বিধ্বংসী আগুন লাগে। দমকল বাহিনীর চেষ্টায় দীর্ঘক্ষণ পর আগুন অনেকখানি নিয়ন্ত্রণে আসে। ঘটনাস্থলে পৌঁছায় পুলিশও। সংবাদ সংস্থা এএনআইকে ইন্দোর পুলিশ কমিশনার হরিনারায়ণ চারি মিশ্র জানান, প্রাথমিক তদন্তের পর অনুমান করা হচ্ছে যে বিল্ডিংয়ের মধ্যে শর্ট সার্কিট থেকেই আগুন লাগে। যা দ্রুত ছড়িয়ে পড়ে।

ভোর রাতে সেই সময় অনেকেই ঘুমোচ্ছিলেন। আগুন লেগেছে টের পাওয়ার পরই ছড়ায় তীব্র চাঞ্চল্য। অনেকে বাড়ি থেকে বেরিয়ে আসার চেষ্টা করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রাণহানির পাশাপাশি সেখানকার আবাসিকদের প্রচুর আর্থিক ক্ষতিও হয়েছে। ঘটনায় ইতিমধ্যেই শোকপ্রকাশ করেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান (Shivraj Singh Chouhan)। টুইট করে মৃতদের পরিবারের প্রতি সহানুভূতি জানান। আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।

তিনি টুইট বার্তায় লেখেন, ‘ইন্দোরের স্বর্ণবাগ কলোনিতে শর্ট সার্কিটের কারণে দুর্ঘটনায় বেশ কয়েকজেনের অকাল মৃত্যু হয়েছে। মৃত্যুর এই খবর খুবই দুঃখজনক। আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি যাতে তিনি মৃত আত্মাকে তাঁর পায়ের কাছে স্থান দেন এবং পরিবারের সদস্যদের এই গভীর শোক সহ্য করার এবং আহতদের দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য শক্তি প্রদান দেন।’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest