Site icon The News Nest

Indore: রাম নবমীতে বেলেশ্বর মন্দিরে ভয়াবহ দুর্ঘটনা, ছাদ ভেঙে কুয়োয় পড়লেন৫০ ফুট কুয়োয় পড়ে গেলেন বহু পুণ্যার্থী, মৃত ১৩

indore

রামনবমীতে ভয়াবহ বিপত্তি। মধ্যপ্রদেশের ইন্দোরের একটি মন্দিরের ছাদ ভেঙে ভয়াবহ দুর্ঘটনা। ছাদ ধসে ৫০ ফুট নীচে পড়ে মৃত্যু হল ১৩ জন পুণ্যার্থীর। আহতের সংখ্যাও বহু। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইনদওরের শ্রী বালেশ্বর মন্দিরে।

বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে ইন্দোরের প্যাটেল নগর এলাকার বেলেশ্বর মহাদেব মন্দিরে। এ দিন রাম নবমী উপলক্ষ্যে প্রচুর মানুষে ভিড় জমিয়েছিলেন। হঠাৎই যাতায়াতের পথের একটি অংশ ভেঙে পড়ে যায়।  ঘটনার জেরে প্রবল আতঙ্ক সৃষ্টি হয় ভক্তদের মধ্যে। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র সাংবাদিকদের জানিয়েছেন, এই ঘটনায় ১৩ জনের মৃত্যু হয়েছে। ১১ জনের দেহ উদ্ধার হয়েছে। তাঁদের মধ্যে ১০ জন মহিলা, এক জন পুরুষ রয়েছেন। ১৯ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। কুয়োতে এখনও অনেকে আটকে রয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে।

একজন প্রত্যক্ষদর্শী জানান, কুয়োটি বহু পুরনো। সেটির মুখ কংক্রিটের ছাউনি দিয়ে ঢেকেও দেওয়া হয়েছিল। সেই ছাউনির উপর উঠতেই এই দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন: P&H High Court: স্ত্রীকে দেখাশোনা স্বামীর কর্তব্য, ভিক্ষে করে হলেও দিতে হবে খোরপোশ! রায় আদালতের

ইন্দোরের বিজেপি সাংসদ শঙ্কর লালওয়ানি বলেছেন, প্রশাসনের দল দুর্ঘটনাস্থলে উপস্থিত রয়েছে। আটকে পড়াদের বের করে আনাই আমাদের অগ্রাধিকার। আমি জানি মন্দিরটি অনেক পুরনো মন্দির। এটা সত্য যে সোপানটি অনেক পুরানো, তবে কী কারণে দুর্ঘটনা ঘটেছে তা এখনই বলা কঠিন। আরও তদন্ত করা হবে তবে আপাতত অগ্রাধিকার প্রাণ বাঁচানো।

এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান। গোটা পরিস্থিতির উপর নজর রাখতে নির্দেশ দেওয়া হয়েছে প্রশাসনকে।

আরও পড়ুন: ED, CBI-এর ‘অপব্যবহার’, ১৪টি বিরোধী দলের করা মামলা শুনতে রাজি সুপ্রিম কোর্ট

 

Exit mobile version