Jammu and Kashmir SPO Killed: বাড়িতে ঢুকে জম্মু-কাশ্মীরের স্পেশ্যাল পুলিশ অফিসার ও স্ত্রীকে গুলি করে খুন জঙ্গিদের!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জম্মু-কাশ্মীর পুলিশের (Jammu and Kashmir Police) স্পেশ্যাল অফিসার (SPO) এবং তাঁর স্ত্রীকে পুলওয়ামা জেলায় তাঁদের বাড়িতে ঢুকে গুলি করে খুন (Shot Dead) করা হয়েছে। রবিবার তাঁদের বাড়িতে ঢুকে জঙ্গিরা (Terrorist Attack) এই হামলা চালায় বলে জানা গিয়েছে। ঘটনায় তাঁদের মেয়েও আহত হয়েছেন। নিহত পুলিশ অফিসারের নাম ফায়াজ আহমেদ। তিনি অবন্তীপোরার হরিপরিগামের বাসিন্দা ছিলেন বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন :  ইউপি ভোটের আগে ঘন ঘন আসবে অশান্ত কাশ্মীরের খবর !গেরুয়া রাজনীতির পূর্বাভাস

রবিবার রাতেই কাশ্মীর জোন পুলিশের তরফে একটি ট্যুইটে জানানো হয়েছে, শহিদ অফিসারের নাম ফায়াজ আহমেদ। তাঁর স্ত্রীও হাসপাতালে আহত অবস্থায় ভর্তি হন। হরিপরিগামের বাড়িতে ঢুকে এলোপাথাড়ি গুলি চালিয়েছেন জঙ্গিরা। ফায়াজ, তাঁর স্ত্রী ও মেয়ের গুরুতর জখম তৈরি হয়। গোটা এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। জঙ্গিদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, রবিবার রাত ১১টা নাগাদ বাড়ির দরজা ভেঙে জোর করে ঘরে ঢোকে জঙ্গিরা। সেখানে ঢুকেই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। তাঁদেরকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলেও ফায়াজ আহমেদ ও তাঁর স্ত্রী রাজা বেগম হাসপাতালে মারা যান। মেয়ে রাফিয়া এখনও গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। নিরাপত্তারক্ষীরা এর পরই গোটা এলাকা ঘিরে নেয়। জঙ্গিদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

রবিবারই জম্মু বিমানবন্দরে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। দেশে প্রথমবার ড্রোন হামলায় আহত হন ভারতীয় জওয়ানরা। সেদিনই জম্মু শহর থেকে খানিক দূরে একটি শপিং মল থেকে দুই সন্ত্রাসবাদীকে হাতেনাতে ধরে পুলিশ। তাদের কাছ থেকে বিপুল পরিমাণে অস্ত্র, বিস্ফোরক ও বুলেট উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে খবর, জম্মু শহরে বড়সড় বিস্ফোরণের ছক কষেছিল এই সন্ত্রাসবাদীরা। হাতেনাতে দু’জনকে ধরতে পারায় বড়সড় নাশকতা এড়ানো গিয়েছে। জম্মু বিমানবন্দর বিস্ফোরণের সঙ্গে জড়িত থাকতে পারে পাক মদতপুষ্ট জইশ-ই-মহম্মদ। বিস্ফোরণের তদন্তে যুক্ত এক নিরাপত্তা আধিকারিক রবিবার CNN-News18-কে এমনটাই জানিয়েছেন।

আরও পড়ুন : শোনো কমরেড শোনো…এই সিপিমের ইতিকথা !

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest