Jharkhand ropeway Mishap: rescue ops turn tragic, Viral Video, man falls from helicopter

Jharkhand ropeway Mishap: হাত থেকে দড়ি ফসকে পর্যটকের মৃত্যু দেওঘরে, রোপওয়ে উদ্ধারে মর্মান্তিক কাণ্ড

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দেওঘরের রোপওয়ে দুর্ঘটনায় (Deoghar Ropeway Accident) আরও এক মর্মান্তিক পরিণতি। বায়ুসেনার (IAF) উদ্ধারকার্যের সময় তাদের হেলিকপ্টার থেকে পড়ে গিয়ে মৃত্যু হল এক যাত্রীর। ওই ব্যক্তি যে বায়ুসেনার কপ্টার থেকে পড়ে যাচ্ছেন তার একটি ভিডিও (Video) ভাইরাল হয়েছে। তবে তাঁর মৃত্যু এখনও সরকারিভাবে স্বীকার করা হয়নি।

সোমবার সকালে ভয়াবহ রোপওয়ে দুর্ঘটনার সাক্ষী থেকেছে ঝাড়খণ্ড (Deoghar Ropeway Accident)। দেওঘরের ত্রিকূট পাহাড়ে রোপওয়ের দুটি কেবল কারের সংঘর্ষ হয়। দুজন মহিলা পর্যটকের মৃত্যু হয়েছে তাতে। ঘটনাস্থলে আটকে পড়েছিলেন আরও অনেকে। সকাল থেকেই উদ্ধারকাজ চলছে। তবে সূত্রের খবর এখনও সেখানে ১৮ জন আটকে রয়েছেন। ৩০ জন পর্যটককে এখনও পর্যন্ত উদ্ধার করা গেছে। যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারের কাজ চলছে।

আরও পড়ুন: National Holiday: ১৪ এপ্রিল দেশজুড়ে ছুটি ঘোষণা কেন্দ্রের, কেন জানেন?

নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে ওই পর্যটকের অন্তিম মুহূর্তের ভিডিয়ো। তাতে দেখা যাচ্ছে বায়ুসেনার কপ্টারের দরজা থেকে ঝুলছেন এক ব্যক্তি। বেশ কিছুক্ষণ সেভাবে ঝুলছিলেন তিনি। ঝুলে থাকার প্রাণপণ চেষ্টা করছিলেন। কিন্তু তারপর হঠাৎ তাঁর হাত ফস্কে যায়। আকাশ থেকে ছিটকে নীচে পড়ে যান তিনি।জানা গিয়েছে, এক হাজার ৫০০ ফুট উচ্চতা থেকে নীচে পড়ে মৃত্যু হয়েছে ওই পর্যটকের।

সাংঘাতিক সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ছড়িয়ে পড়েছে। স্থানীয়রা জানিয়েছেন ওই ব্যক্তির মৃত্যু হয়েছে, তবে অফিসিয়ালি তা এখনও নিশ্চিত করা হয়নি।

আরও পড়ুন: এবার কার্ড ছাড়াই ব্যাঙ্ক ও ATM থেকে তোলা যাবে টাকা! কী কী সুবিধা মিলবে? জানুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest