Site icon The News Nest

Louis Vuitton: ২০১৯ থেকে একই ‘ঝোলা’! ‘২ লাখি’ ব্যাগ নিয়ে মোদীকে খোঁচা ‘ফকির’ মহুয়ার

MOHUA

সংসদে দাঁড়িয়ে মূল্যবৃদ্ধি নিয়ে ভাষণে তুফান তুলছেন কাকলি ঘোষ দস্তিদার (Kakoli Ghosh Dastidar)। নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর দাম বাড়ার প্রতিবাদ করে কাঁচা বেগুনে কামড় বসিয়ে দিয়েছেন তিনি। এদিকে আরেক তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র পাশে বসে নিজের ব্যাগ লুকিয়ে নিচ্ছেন। লোকসভার এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

মহুয়া কেন ব্যাগ সরিয়ে নিয়েছেন, তা নিয়ে কাটাছেঁড়া শুরু করেন নেটিজেনদের একাংশ। তেমনই একজন বলেন, ‘মূল্যবৃদ্ধি নিয়ে বিতর্কের সময় ২০০,০০০ টাকার Louis Vuitton-র ব্যাগ লুকিয়ে দিচ্ছেন মহুয়া মৈত্র।’ ‘মূল্যবৃদ্ধির বিষয়টি যখন উত্থাপন করা হয়েছে, তখন কেউ একজন দ্রুত Louis Vuitton-র ব্যাগ বেঞ্চের নিচে ঢুকিয়ে দিলেন।’

আরও পড়ুন: Gujarat: ‘ড্রাই স্টেট’ গুজরাটে বিষমদের বলি ২৪, হাসপাতালে চিকিৎসাধীন ৩০ জন

নেটদুনিয়ায় দাবি করা হচ্ছে মহুয়ার ব্যাগটি লুই ভিত্তো নামের একটি নামী ব্র্যান্ডের। যা কিনা রীতিমতো দামিও। ভিডিও দেখে নেটিজেনদের অনুমান মহুয়ার হাতের ব্যাগটির দাম অন্তত ২ লক্ষ টাকা হবে।পরে একটি টুইটে মহুয়া বোঝানোর চেষ্টা করেছেন, তাঁর লুকোনোর কিছু নেই। রোজই তিনি ব্যাগটি নিয়ে সংসদে যান।

মঙ্গলবার দুপুরে সংসদ চত্বরে ব্যাগ হাতে নিজের একাধিক ছবির কোলাজ পোস্ট করেন মহুয়া। সঙ্গে লেখেন, ‘২০১৯ সাল থেকে সংসদে ঝোলাওয়ালা ফকির। ঝোলা নিয়ে এসেছিলাম, ঝোলা নিয়ে চলে যাব (ঝোলা লেকর আয়ে থে, ঝোলা লেকে চল পড়েঙ্গে)।

উল্লেখ্য, ২০১৬ সালে একটি জনসভা থেকে মোদী বলেছিলেন, ‘হাম তো ফকির আদমি থে, ঝোলা লেকে আয়ে থে, ঝোলা লেকর চল পড়েঙ্গে (আমি তো গরিব। ঝোলা নিয়ে এসেছিলাম, ঝোলা নিয়ে চলে যাব)।’ সেই মন্তব্যের রেশ ধরেই সম্ভবত নাম না করে মোদীকে খোঁচা দেন মহুয়া।

আরও পড়ুন: Suvendu Adhikari: দুর্নীতির সঙ্গে যুক্ত ১০০ তৃণমূল নেতার নাম দিয়েছি, শাহী বৈঠকের পরে জানালেন শুভেন্দু

 

 

 

Exit mobile version