Kangana Ranaut gets trolled for eating seafood; netizens claim she was a 'vegetarian' – 'Just fake and hypocrite'

Kangana Ranaut: ‘মাছ-মাংস খাই না’, দাবি কঙ্গনার, ‘মিথ্যাবাদী’ তকমা দিল নেটপাড়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গরুর মাংস খেতে ভালোবাসেন বিজেপি প্রার্থী তথা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত, এমনটাই দাবি করেছেন কংগ্রেস নেতা বিজয় ওয়াদেত্তিওয়ার। এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করে সেই দাবি করেন কংগ্রেস নেতা। সেই মন্তব্যের পালটা জবাব দিলেন কঙ্গনা রানাওয়াত। তিনি দাবি করেছেন, জীবনে কখনও গরুর মাংস ছুঁয়ে দেখেননি তিনি। গোটাটাকেই অপপ্রচার বলেছেন। শুধু তা-ই নয়, এই ধরনের ঘটনা ‘লজ্জাজনক’ বলে জানিয়েছেন অভিনেত্রী। যদিও কঙ্গনা যে নিরামিষাশী, এ হেন দাবি মানতে নারাজ নেটপাড়া। কঙ্গনাকে ‘মিথ্যাবাদী’ তকমা দিয়েছেন নেটাগরিকদের একাংশ।

বিতর্কের সূত্রপাত কংগ্রেস নেতা বিজয় ওয়াদেত্তিওয়ার একটি মন্তব্য থেকে। তিনি দাবি করেন, ‘গরুর মাংস খেতে ভালোবাসেন বিজেপি প্রার্থী তথা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি নিজেই এই কথা জানিয়েছিলেন। কঙ্গনা রানাওয়াত সেই সময় জানিয়েছিলেন, তিনি গরুর মাংস খান ও ভালোওবাসেন’।

এরপরেই এক্স হ্যান্ডেলে কঙ্গনা দাবি করেন, ‘আমি কোনওদিন বিফ বা কোনও রেড মিট খাইনি। আমি একজন গর্বিত হিন্দু। খুবই দুর্ভাগ্য়জনক যে, আমার নামে উদ্দেশ্যপ্রণোদিতভাবে অপপ্রচার করা হচ্ছে’। আরও লেখেন, ‘আমি কয়েক দশক ধরে যোগ ও আয়ুর্বেদিক জীবনধারার পক্ষে প্রচার করে আসছি। এখন আমার ভাবমূর্তি নষ্ট করতে এইসব হচ্ছে। আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য এখন এসব অপপ্রচার করা হচ্ছে। আমাকে যারা চেনে তারা খুব ভালোভাবেই জানে যে, আমি একজন গর্বিত হিন্দু। আমার নামে অপপ্রচার করে তাদের বিভ্রান্ত করা যাবে না। জয় শ্রীরাম’।

যদিও অভিনেত্রীর কথা বিশ্বাস করছেন না নেটাগরিকরা। ২০২৩ সালেই অভিনেত্রী একটি কাজের জন্য হাত মেলান অভিনেতা আর মাধবনের সঙ্গে। সেই সময় তাঁদের মধ্যাহ্নভোজের ছবি দেন অভিনেত্রী। সেখানেই দেখা যায়, তাঁরা সামুদ্রিক প্রাণী (স্কুইড) খাচ্ছিলেন। প্রায় বছরখানেক পর নেটাগরিকরা সেই পুরানো ছবি খুঁজে বের করেছেন। সে সূত্র ধরেই কঙ্গনাকে ‘মিথ্যাবাদী’ তকমা দিয়েছেন তাঁরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest