রাষ্ট্রপতির সফরের কারণে হাসপাতালে পৌঁছতে দেরি, মহিলার মৃত্যুতে ক্ষমা চাইল পুলিশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ট্রেনে চেপে গ্রামের বাড়ি যাবেন রাষ্ট্রপতি, তার জন্য আগে থেকেই কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছিল রেল থেকে সড়ক পথ। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (Ramnath Kovind) কানপুরে পৌঁছনোর সময়ই যানজটের কারণে সঠিক সময়ে হাসপাতালে পৌঁছতে না পেরে পথেই মৃত্যু হল এক মহিলার। গোটা ঘটনাটি জানতে পেরেই কানপুর পুলিশ(Kanpur Police)-র তরফে মৃতার পরিবারের কাছে ক্ষমা চাওয়া হয়।

শুক্রবারই তিনদিনের উত্তর প্রদেশ সফরে যান রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। কানপুর দেহাত জেলায় তাঁর আদি বাড়ি। সেখানেই গতকাল রাতে পৌঁছন তিনি। রাষ্ট্রপতির যাতায়াতের জন্য গোটা এলাকার যান চলাচল স্তব্ধ করে দেওয়া হয়, যারফলে ব্যপক যানজটের সৃষ্টি হয়।

আরও পড়ুন : Tripura Crisis: বিপ্লব দেবের শক্তি পরীক্ষার বৈঠকে এলেনই না মুকুল ঘনিষ্ঠ সুদীপরা

এ দিকে, শুক্রবারই আচমকা অসুস্থ হয়ে পড়েন ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন অব ইন্ডাস্ট্রিজের কানপুর মহিলা শাখার প্রধান বন্দনা মিশ্রা (৫০)। জানা গিয়েছে, তিনি সদ্যই করোনা সংক্রমণ থেকে সুস্থ হয়ে উঠেছিলেন। তবে আচমকাই শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। পথে বের হতেই প্রবল যানজটের মুখে পড়তে হয় তাঁদের। দীর্ঘক্ষণ যানজটে আটকে থেকে বহু কষ্টে হাসপাতালে পৌঁছলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

গোটা বিষয়টি জানতে পেরেই কানপুর পুলিশের তরফে পুলিশ প্রধান অসীম অরুণ টুইট করে লেখেন, “বন্দনা মিশ্রার মৃত্যুর কারণে আমি নিজের ও কানপুর পুলিশের তরফে ক্ষমাপ্রার্থী। ভবিষ্যতের জন্য এটি বড় শিক্ষা হয়ে রইল। আমরা শপথ নিচ্ছি যে, যান চলাচলের ব্যবস্থা এমন করব, যাতে সাধারণ মানুষ সবচেয়ে কম সময়ে নিজের গন্তব্যে পৌছে যান এবং এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে।”

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest