Site icon The News Nest

Karnataka: গোপন ক্যামেরায় ১২০০ মেয়ের নগ্ন ভিডিয়ো, গ্রেফতার ম্যানেজমেন্ট পড়ুয়া

এবার বেঙ্গালুরুতেও মেয়েদের অর্ধ নগ্ন ছবির ভিডিও তৈরির ঘটনা প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে মেয়েদের ওয়াশরুমে গোপন ক্যামেরা লাগিয়েছিলেন বিবিএ-র এক ছাত্র। এক ছাত্রী ওই যুবককে হাতেনাতে ধরে ফেললে বিষয়টি প্রকাশ্যে আসে।

অভিযুক্তের কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিস। পুলিস ওই অভিযুক্তের মোবাইল ফোন থেকে ১২০০ টিরও বেশি নগ্ন এবং অর্ধ-নগ্ন ভিডিও এবং ছবি পেয়েছে। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এই ঘটনা প্রকাশ্যে এসেছে। এই বিশ্ববিদ্যালয়টি হোসাকেরহল্লির কাছে অবস্থিত। অভিযুক্তের নাম শুভম। তিনি বিবিএ-র ছাত্র।

শুভম যখন ওয়াশরুম থেকে ক্যামেরা বের করছিলেন তখন ছাত্রী তাকে দেখে ফেলে। এরপরে অভিযুক্ত সেখান থেকে পালিয়ে যায়। যদিও বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে এই বিষয়ে অভিযোগ করা হয়েছিল। প্রশাসন ওয়াশরুমের আশেপাশের সিসিটিভি খতিয়ে দেখে জানতে পারে যে, বেশ কয়েকবার মেয়েদের ওয়াশরুমে গিয়েছে শুভম।

আরও পড়ুন: Andaman: গণধর্ষণে জড়িত থাকার অভিযোগ, গ্রেফতার আইএএস অফিসার আরএল ঋষি

পুলিস মামলা দায়ের করে অভিযুক্তকে হেফাজতে নিয়েছে। পুলিস কর্মকর্তারা বলছেন যে শুভম জানিয়েছেন যে তার আরেকটি মোবাইল ফোন রয়েছে। সেই ফনেও ভিডিও ক্লিপ থাকবে বলে মনে করা হচ্ছে। অভিযুক্তের কাছে পেনড্রাইভও রয়েছে বলে সন্দেহ পুলিসের।

পুলিস প্রাসঙ্গিক ধারায় মামলা দায়ের করেছে এবং অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে তারা তাকে জিজ্ঞাসাবাদ করছে এবং মামলার সঙ্গে সম্পর্কিত অন্যান্য ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করছে।

আরও পড়ুন: Fevikwik: যৌনতায় লিপ্ত যুগলের যৌনাঙ্গে আঠা ঢেলে খুন তান্ত্রিকের! অবাক পুলিশও

Exit mobile version