Karnataka: Voters burn sarees allegedly distributed by BJP MLA CT Ravi, say 'should listen to issues'

Karnataka : ঘুষ কাণ্ড ! বিজেপি বিধায়কের দেওয়া শাড়ি পুড়িয়ে প্রতিবাদ কর্ণাটকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিজেপি বিধায়কের (BJP MLA) উপহার দেওয়া শাড়ি পোড়াল আমজনতা। গত পাঁচ বছরে নাগরিকদের কোনও উন্নতি করেননি ওই বিধায়ক। তারই প্রতিবাদে এমন কান্ড। বিজেপি (BJP) শাসিত কর্ণাটকের (Karnataka) ঘটনায় স্বভাবতই অস্বস্তিতে গেরুয়া শিবির। যদিও এই ঘটনাকে কংগ্রেসের ষড়যন্ত্র বলে দাবি করেছেন সংশ্লিষ্ট বিধায়ক।

চলতি বছরেই কর্ণাটকে বিধানসভা নির্বাচন রয়েছে। তার আগেই স্থানীয় জনতাকে শাড়ি উপহার দেওয়ার সিদ্ধান্ত নেন চিকমাগালুরের বিধায়ক সিটি রবি। সেই মতোই তাঁর সহকারীরা শাড়ি বিতরণ করেন। যদিও তাঁদের দাবি, উগাডি পরব উপলক্ষেই বিধায়কের তরফে উপহার দেওয়া হচ্ছে। নববর্ষের সময়েই দক্ষিণ ভারতের বেশ কয়েকটি রাজ্যে এই উৎসব পালিত হয়।

স্থানীয়দের অভিযোগ, ভোটের আগে ঘুষ দিচ্ছেন তাঁদের বিধায়ক। কিন্তু গত ৫ বছর ধরে এলাকার কোনও কাজ করেননি তিনি। কোভিডের সময়ে পরিশ্রুত পানীয় জলের অভাবে সমস্যায় পড়েছেন তাঁরা। তাই এই ঘুষের শাড়িও তাঁরা নেবেন না। শাড়ি পুড়িয়ে দেওয়ার ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন বিজেপি বিধায়ক রবি। তাঁর মতে, “মিথ্যা ও কংগ্রেস-এরা আসলে একই মুদ্রার দুই পিঠ। মিথ্যাকেই সত্যি বলে প্রমাণ করার রোগ আছে কংগ্রেসের। ওরাই নাটক করে দেখাতে চাইছে যে বিজেপি কোনও কাজ করেনি। এমনভাবেই কংগ্রেস প্রচারের আলোয় আসতে চায়।”

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest