Site icon The News Nest

দিল্লিতে মমতার সঙ্গে দেখা করলেন কেজরিওয়াল,উপস্থিত অভিষেকও

MAMTA KEJRI scaled

বিধানসভায় জয়ের পর মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রথমবার দেখা। আমি তাঁকে জয়ের শুভেচ্ছা জানিয়েছি। রাজনৈতিক ইস্যু নিয়ে আলোচনা হয়েছে।’ জানালেন কেজরিওয়াল।

সনিয়া গাঁধীর পর অরবিন্দ কেজরিওয়াল। দিল্লি সফরের তৃতীয় দিনেও বিরোধী নেতাদের সঙ্গে ধারাবাহিক বৈঠক জারি রাখলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার বিকেলে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ১৮৩, সাউথ অ্যাভিনিউয়ের বাংলোয় যান আম আদমি পার্টি (আপ) প্রধানকেজরিওয়াল । সঙ্গে ছিলেন আপ নেতা রাঘব চড্ডা। সেখানে তৃণমূলনেত্রীর সঙ্গে প্রায় ২৫ মিনিট বৈঠক করেন তাঁরা।

আরও পড়ুন : তৃণমূল মুখপত্রে অনিল-কন্যার লেখা! নারীশক্তি নিয়ে উল্লেখ মমতারও, নেতাদের মুখ খুলতে বারণ আলিমুদ্দিনের

বুধবার দুপুরে কংগ্রেস সভানেত্রী সনিয়ার ১০ জনপথের বাংলোয় গিয়ে বৈঠক করেছিলেন মমতা। সেখানে ছিলেন রাহুল গাঁধীও। বৈঠকের পরে মমতা বলেছিলেন, ‘‘বিজেপি-কে হারাতে সকলকে একজোট হয়ে লড়তে হবে।’’ তৃণমূলের একটি সূত্র জানাচ্ছে। দিল্লির মুখ্যমন্ত্রীর সঙ্গে মমতা-অভিষেকের বৈঠকেও এসেছে বিরোধীদের সেই ‘একজোট’ হওয়ার প্রসঙ্গ।

গত মার্চে পশ্চিমবঙ্গে বিধানসভা ভোট-পর্বের সময়ও দিল্লির প্রশাসনিক ক্ষমতা লেফটেন্যান্ট গভর্নরের হাতে ন্যস্ত করা নিয়ে কেন্দ্র-কেজরীবাল সঙ্ঘাতের সময় সরব হয়েছিলেন মমতা। দিল্লির মুখ্যমন্ত্রীকে চিঠি লিখে নরেন্দ্র মোদী সরকারের ‘অগণতান্ত্রিক পদক্ষেপের’ বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াইয়ের বার্তা দিয়েছিলেন।

আরও পড়ুন : Bank Deposits: ব্যাঙ্ক ডুবলে ৯০ দিনের মধ্যেই পাবেন ৫ লক্ষ টাকা পর্যন্ত

 

Exit mobile version