Khushbu Sundar: As BJP Leader Khushbu Sundar's Old Tweet On PM Goes Viral, Her Defence

Khushbu Sundar: ‘মোদী মানে দুর্নীতি’, রাহুল বিতর্কের মধ্যেই ভাইরাল বিজেপি নেত্রী খুশবু সুন্দরের টুইট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘মোদী’ পদবি নিয়ে অপমানজনক মন্তব্যের দায়ে দুই বছরের জেলের সাজা হয়েছে রাহুল গান্ধি। শুক্রবার নজিরবিহীন ত‍ৎপরতায় তাঁর সাংসদপদ খারিজ করে দিয়েছেন লোকসভার অধ্যক্ষ ওম বিড়লা। প্রাক্তন কংগ্রেস সভাপতির সাংসদপদ বাতিলের ঘটনায় উত্তাল দেশ। তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিজেপি নেত্রী তথা দক্ষিণী অভিনেত্রী খুশবু সুন্দরের এক টুইট। যে টুইটে তিনি লিখেছিলেন, ‘মোদী মতলব ভ্রষ্টাচার’।  নেটা নাগরিকরা প্রশ্ন তুলেছেন মোদী পদবিধারীদের দুর্নীতিবাজ বলে আক্রমণ করা অভিনেত্রীকে কীভাবে দলে নিলেন নরেন্দ্র মোদী-অমিত শাহরা। নাকি বিজেপি শীর্ষ নেতারাও বিশ্বাস করেন, সত্যিই মোদী মানে দুর্নীতি?

রাজনীতিতে ডিগবাজি খাওয়ার বিষয়ে যথেষ্টই সুনাম রয়েছে খুশবু সুন্দরের। তামিল ছবিতে খুব একটা কল্কে না পাওয়ার পরে রাজনীতিতে নাম লেখান। প্রথমে ডিএমকে’তে যোগ দিয়েছিলেন। কিন্তু দলের এক নেতার সঙ্গে সম্পর্ক ঘিরে জোর শোরগোল পড়ে যায় তামিল রাজনীতিতে। তার পরেই ডিএমকে ছেড়ে কংগ্রেসে যোগ দেন। পরে দল পরিবর্তন করে তিনি বিজেপিতে যোগ দেন। পদ্ম শিবিরে যোগ দেওয়ার পরে জাতীয় মহিলা কমিশনের অন্যতম সদস্যা হিসেবে নিয়োগও পান।

আরও পড়ুন: Earthquake: ৬.৬ ভূমিকম্পে কাঁপলো আফগানিস্তান, পাকিস্তানে মৃত ৯, কম্পন দিল্লিসহ উত্তর-পূর্বে

এদিকে, বর্তমানে বিজেপির সদস্য হলেও কংগ্রেসে থাকাকালীন খুশবু মোদীকে কটাক্ষ করে একটি টুইট করেন। সেখানে একটি লাইনে মোদী পদবী নিয়ে ব্যাপক কটাক্ষ বাণ দাগতে দেখা যায় খুশবুকে।  সেই টুইটকে সামনে রেখে কংগ্রেসের বর্ষীয়ান নেতা দিগ্বিজয় সিংয়ের পাল্টা প্রশ্ন,’ মোদী জি আপনি কি খুশবু সুন্দরের বিরুদ্ধেও মানহানির মামলা করছেন আপনার কোনও শিষ্যের দ্বারা? এখন তো উনি বিজেপিরও সদস্য। দেখা যাক। ধন্যবাদ।’

২০১৮ সালের ১৫ ফেব্রুয়ারি সন্ধে ছয়টা ৫৯ মিনিটে টু্ইটটি করেছিলেন। ওই টুইটে খুশবু নাম না করে প্রধানমন্ত্রীকে আক্রমণ করে লিখেছিলেন, ‘এখানে হ্যাশটাগ মোদী, ওখানে মোদী। যে দিকে তাকাও সবখানে মোদী। কিন্তু এ কী? সব মোদীর আগে দুর্নীতি পদবী জড়িত। তার অর্থ দাঁড়াচ্ছে মোদী মানে দুর্নীতি। নীরব, ললিত, নমো মানে দুর্নীতি।’ তাঁর পুরনো টুইট সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার জন্য কংগ্রেসকে কাঠগড়ায় তুলেছেন নব্য বিজেপি নেত্রী। তাঁর দাবি, কংগ্রেস ইচ্ছাকৃতভাবে ওই টুইট ভাইরাল করে তাঁকে বিড়ম্বনায় ফেলার ষড়যন্ত্র করছে।

আরও পড়ুন: Ro Khanna: ‘গান্ধীবাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা’, রাহুলের সাংসদ পদ খারিজের নিন্দায় মার্কিন কংগ্রেসের সদস্য

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest