Kite Flying: Six people including three children died 170 injured during uttarayan kite festival in Gujarat

Kite Flying: গুজরাটে ঘুড়ি উৎসবে বিপত্তি! সুতোয় গলা কেটে ৩ শিশু-সহ মৃত ৬, আহত ১৭৬

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গুজরাতে ঘুড়ির সুতোয় গলা কেটে মারা গেলেন ৬ জন। মৃতদের মধ্যে রয়েছে তিন শিশু। আহত হয়েছেন ১৭৬ জন। সোমবার জানিয়েছে পুলিশ। উত্তরায়ণ উপলক্ষে সপ্তাহান্তে রাজ্য জুড়ে চলেছে ঘুড়ি ওড়ানোর উৎসব। তাতেই বিপত্তি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এক শিশু বাবার সঙ্গে বাইকে করে যাচ্ছিলেন। সেই সময় ঘুড়ির সুতোয় শিশুর গলা কেটে যায়। তাকে হাসপাতালে নিয়ে গিয়েও শেষ রক্ষা করা যায়নি। অন্য একটি ঘটনায় কিসমত নামের ৩ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার বিসনগর শহরে শিশুটি মায়ের সঙ্গে বাড়ি যাওয়ার সময় ঘুড়ির সুতোয় তার গলা কেটে যায়। শিশুটিকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। একইভাবে সাত বছর বয়সি ঋষভ ভার্মা নামে এক শিশু তার বাবা-মায়ের সঙ্গে একটি দোকানে ঘুড়ি কেনার পরে বাইকে করে যাচ্ছিল। তখন ঘুড়ির সুতোয় তার ঘাড় কেটে যায়। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

আরও পড়ুন: Bank Strike 2023: কেন্দ্রীয় নীতির প্রতিবাদে ধর্মঘট, জানুয়ারির শেষ চারদিন বন্ধ ব্যাংক

অন্য দিকে, বরোদা, কচ্ছ, গান্ধীনগর জেলায় ঘুড়ির সুতোয় গলা কেটে তিন জনের মৃত্যু হয়েছে। তাঁরা প্রত্যেকেই বাইকে চেপে যাচ্ছিলেন। গলায় ঘুড়ির সুতো আটকে যায়। গলা কেটে রক্তপাত হয়ে মৃত্যু তাঁদের। বরোদায় স্বামীজি যাদব (৩৫), কচ্ছ জেলার গান্ধীধামে নরেন্দ্র বাঘেলা (২০), গান্ধীনগরে অশ্বিন গাদভির মৃত্যু হয়েছে।

জরুরিকালীন অ্যাম্বুল্যান্স পরিষেবার নথি বলছে, শনি এবং রবিবার গুজরাতে ঘুড়ির সুতো লেগে আহত ১৩০ জন। ঘুড়ি ওড়াতে গিয়েছে পড়ে জখম ৪৬ জন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১৪ জানুয়ারি গুজরাতে সড়ক দুর্ঘটনা হয়েছে ৮২০টি। ১৫ জানুয়ারি গুজরাতে সড়ক দুর্ঘটনার সংখ্যা ৪৬১।

আরও পড়ুন: JP Nadda: আগামী লোকসভা পর্যন্ত বিজেপি-র সভাপতি পদে নাড্ডা, কিন্তু পেলেন না শাহের মতো ‘পূর্ণ’ মেয়াদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest