Site icon The News Nest

Love Triangle: ইনস্টাগ্রামের ত্রিকোণ প্রেম প্রাণ কাড়ল যুবকের, তদন্তে উঠে এল নয়া তথ্য

Murder AmritsarOnline

ত্রিকোণ প্রেমের জেরে ভয়ংকর হত্যাকাণ্ড দিল্লিতে (Delhi)। ২১ বছরের তরুণীর প্রেমে পড়েন ১৮ ও ২০ বছরের দুই যুবক। তরুণীর সঙ্গে ইনস্টাগ্রামে আলাপ হয়েছিল তাঁদের। অভিযোগ, উভয়ের মধ্যে শত্রুতা চরমে উঠলে কুড়ি বছরের মাহিরকে হত্যা করেন আঠারো বছরের আরমান খান।

জানা গিয়েছে, ২০ বছরের ওই যুবক গাজিয়াবাদের বাসিন্দা। দিল্লির পাহাড়গঞ্জে একটি ফ্লেক্স প্রিন্টিংয়ের দোকানে তিনি কাজ করতেন। তাঁকে খুনে মূল অভিযুক্ত ১৮ বছরের আরমান খান। ইনস্টাগ্রামের মাধ্যমে আরমান এবং মাহিরের সঙ্গে আলাপ হয়েছিল ২০ বছরের এক যুবতীর।

ওই যুবতীর সঙ্গে সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন মাহির। যা দেখে রীতিমতো ক্ষেপে যান অভিযুক্ত আরমান। এর পর তাঁর এবং যুবতীর সম্পর্কের মধ্যে ঢোকার অভিযোগ তুলে মাহিরকে তুলোধনা করেন। আরমান মাহিরের সঙ্গে যুবতীর কথা বলা বন্ধ করতে তাঁর ফোন কেড়ে নেন। সেই ফোন ফেরত নিতে মাহিরকে ডেকেছিলেন আরমান।

তা আনতে ভাগীরথী বিহারে যান মাহির। সেখানেই আরমান ও তাঁর দুই বন্ধু মাহিরের উপর আক্রমণ করেন। মাহিরের পেটে ছুরির কোপ করে তাঁকে খুন করেন। তার দেহ রাস্তার ধারে ফেলে পালিয়ে যান। ভাগিরথী বিহারের অন্ধকার রাস্তার ধার থেকে মাহিরের নিথর দেহ উদ্ধার করে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, তার পেটে একাধিক ক্ষত ছিল। অতিরিক্ত রক্তপাতের জেরেই তাঁর মৃত্যু হয়েছে। সেখান থেকে ছুরিও উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্ত তিন জনকে গ্রেফতার করেছে। তবে ওই যুবতীর পরিচয় এখনও জানা যায়নি।

Exit mobile version