Lucknow: Husband injures wifes’ private parts with a blade as she couldn’t conceive

Lucknow: সন্তান না হওয়ায় রাগে স্ত্রীর গোপনাঙ্গে ব্লেড চালাল স্বামী! লখনউয়ে নির্মম অত্যাচার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ের পর কেটে গিয়েছে কয়েক বছর। কিন্তু অন্তঃসত্ত্বা হননি স্ত্রী। তাই রাগে তাঁর উপরে ব্লেড হাতে ঝাঁপিয়ে পড়ে গোপনাঙ্গে ব্লেড চালাল এক ব্যক্তি। রক্তাক্ত অবস্থায় দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ওই মহিলাকে। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) লখনউয়ে।

বিয়ের ছ’বছর পরও সন্তানধারণ করতে পারেননি স্ত্রী। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে নিত্য গোলমাল লেগেই থাকত। স্বামী রবীন্দ্র স্ত্রীর উপর শারীরিক অত্যাচারও করতেন বলে অভিযোগ। স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে ৮ মাস আগে শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে চলে যান স্ত্রী। একাই থাকছিলেন রবীন্দ্র। এই অবস্থায়, বড়দিনে রবীন্দ্র নিজেই হাজির তাঁর শ্বশুরবাড়িতে। স্ত্রীর বাড়ির লোকেদের রাজি করিয়ে ফের স্ত্রীকে নিয়ে ঘরে ফেরেন তিনি।

আরও পড়ুন: Venugopal Dhoot: ICICI প্রতারণা মামলায় গ্রেফতার ভিডিয়োকনের মালিক বেণুগোপাল

সব কিছু যখন ঠিক হয়ে গিয়েছে বলে মনে করছিলেন সবাই, তখনই ঘটে গেল মর্মান্তিক এক ঘটনা। সূত্রের খবর, রবীন্দ্র তাঁর স্ত্রীর উপর নারকীয় অত্যাচার চালান। ব্লেড দিয়ে চিড়ে দেন স্ত্রীর গোপনাঙ্গ। রক্তের মধ্যেই পড়ে জ্ঞান হারালেন স্ত্রী। অবস্থা দেখে পালিয়ে যান রবীন্দ্র। গুরুতর আহত অবস্থায় রবীন্দ্রের স্ত্রীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ রবীন্দ্রের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় একাধিক মামলা করেছে। তাঁর খোঁজে শুরু হয়েছে তল্লাশি। দ্রুতই রবীন্দ্রকে গ্রেফতার করা সম্ভব হবে বলে আশাবাদী পুলিশ। এদেশে নারী নির্যাতনের ছবিটা ক্রমশই ভয়াবহ হয়ে উঠছে। ‘ন্যাশনাল ক্রাইম রেকর্ডস ব্যুরো’র তথ্য বলছে., ২০২০ সালের তুলনায় ২০২১ সালে নারী নির্যাতন ১৫.৩ শতাংশ বৃদ্ধি পেয়েছে। এর মধ্যে পণ চেয়ে অত্যাচারের মতো সন্তান না হওয়ায় স্ত্রীকে দায়ী করে নির্যাতনও রয়েছে। পরিস্থিতিটা যে কত ভয়ংকর, তা যোগীরাজ্যের এই ঘটনায় আবারও স্পষ্ট হল।

আরও পড়ুন: Rahul Gandhi: রাহুল রাম, পাদুকা বইছে কংগ্রেস কর্মীরা! হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest