Lucky Ali’s reply to ‘Jai Shri Ram’ comment on his post for Prophet goes viral

Prophet Row: লাকি আলির পোস্টে ‘জয় শ্রীরাম’ খোঁচা,শিল্পীর পাল্টা জবাব জিতল মন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নবী মহাম্মদ সম্পর্কে বিজেপির মুখপাত্র নুপুর শর্মার বিতর্কিত মন্তব্য নিয়ে বিশ্বব্যাপী ক্ষোভের মধ্যে, লাকি আলি মঙ্গলবার ফেসবুকে একটি ছবি শেয়ার করে লিখেছিলেন “আমি মুহাম্মদকে(PBUH) ভালোবাসি”।

যদিও পোস্টটি মোটেও বিতর্কিত ছিল না এবং লাকি আলি কোন প্রসঙ্গে এটি শেয়ার করছেন তাও কিছু লেখেননি।
কিন্তু কিছু সময়ের মধ্যেই, তার মন্তব্য বিভাগটি ওম নমঃ শিবা, জয় শ্রী রাম এবং হর হর মহাদেবের মতো ধর্মীয় স্লোগানে ভরে যেতে থাকে গায়কের সোশ্যাল মিডিয়া পেজ। এর মধ্যেই ‘জয় শ্রী রাম’ লেখা একটি মন্তব্যে প্রায় হাজার খানেকের কাছাকাছি লাইক পড়ে। অল্প সময়ের মধ্যেই নিতান্ত নিরীহ এই পোস্টটি বিতর্কের কারণ হয়ে ওঠে। কমেন্ট বক্সে দুই ধর্মের মানুষের প্রবল বাকবিতন্ডা শুরু হয়। অনেকেই নূপুর শর্মার সমর্থনে কথা বলেছেন এবং পবিত্র নবী মহম্মদের বিরুদ্ধে অকথ্য মন্তব্য করতে থাকেন।

আরও পড়ুন: RBI: শেষ গান্ধী রাজ! এবার ভারতীয় নোটে রবীন্দ্রনাথ ও কালামের ছবিও

গোটা বিষয়টি থামাতে আসরে নামেন খোদ লাকি আলি। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী সিএ সুধাংশু মহেশ্বরীর “জয় শ্রী রাম”-এর উত্তর দিয়ে তিনি মন্তব্য করেছিলেন, “সিএ সুধাংশু মহেশ্বরী তুমি আমার ভাই…”। তাঁর এই মন্তব্যটি মুহূর্তে ভাইরাল হয় এবং নেটিজেনরা লাকি আলির ধৈর্যশীল ব্যবহার ও উত্তরের জন্য প্রশংসা করতে থাকেন। দেখা যায় লাকির ওই জবাবে প্রায় তিন হাজারের কাছাকাছি ‘লাইক’ পড়েছে। জবাবের নীচে প্রশংসাও জমা হয় প্রচুর।

একের পর এক আক্রমণাত্মক মন্তব্য দেখেও যে লাকি বিতর্ক এড়িয়ে না গিয়ে ঠান্ডা মাথায় জবাব দিয়েছেন, তারও প্রশংসা করেছেন অনেকে।

আরও পড়ুন: Prayagraj : দোষ প্রমাণের আগেই ‘সাজা’, দ্বিতীয় দিনও যোগীর বুলডোজার তাণ্ডব অব্যাহত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest