Site icon The News Nest

Madhya Pradesh:‌ হল না শেষরক্ষা, ২২ ফুট গভীর কুয়ো থেকে উদ্ধার পেলেও হাসপাতালে মৃত শিশুকন্যা

RES

মঙ্গলবার গ্রামের খোলামুখ কুয়োয় আচমকাই পড়ে গিয়েছিল ৫ বছরের শিশুকন্যা। বেশ কয়েক ঘণ্টার লড়াইয়ের পর ২২ ফুট গভীর থেকে তাকে উদ্ধার করা সম্ভব হয়। কিন্তু তা সত্ত্বেও শেষরক্ষা হল না। আজ, বুধবার হাসপাতালে মৃত্যু হয় তার। একরত্তিকে হারিয়ে কান্নায় ভেঙে পড়ে পরিবার।

মঙ্গলবার ঘটনাটি ঘটে মধ্যপ্রদেশের রাজগড় জেলার পিপলিয়া রাসোডা গ্রামে। সন্ধে নাগাদ মাহি নামের শিশুটি ২২ ফুট গভীরে পড়ে যায়। সঙ্গে সঙ্গে রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনীকে খবর দেওয়া হয়। দ্রুত শিশুটিকে কুয়ো থেকে উদ্ধার করার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানও। ভোর রাত ২.‌৪৫ মিনিট নাগাদ তাকে উদ্ধার করা সম্ভব হয়।

মাহিকে উদ্ধার করেই সেখান থেকে প্রায় ৭০ কিলোমিটার দূরে ভোপালের এক হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি ঘটছিল। বুধবার ভোর ৬টা নাগাদ মারা যায় শিশুটি।

খুদের মৃত্যুতে হাহাকার পরিবারের। চিকিৎসকদের তরফে জানানো হয়েছে, দীর্ঘক্ষণ কুয়োয় আটকে পড়ায় শ্বাসকষ্টের সমস্যা হচ্ছিল মাহির। তার ফলেই শারীরিক অবস্থার অবনতি ঘটে। রাজগড় পুলিশের তরফে এসপি ধর্মরাজ মীনা জানিয়েছেন, ময়নাতদন্তের পর মাহির দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

Exit mobile version